1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নোয়াখালী সেনাবগে বসতভিটায় হামলা চালিয়ে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার চেষ্টা - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৩:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীগঞ্জ সরকারি কলেজের মৃত অধ্যক্ষের নাম সম্বলিত সিল স্বাক্ষরে ছুটি ঘোষনা !! ফেসবুকে ভাইরাল নবীগঞ্জ( হবিগঞ্জ)  নাঙ্গলকোটে মাদরাসা সুপার আবু ইউছুফের বিরুদ্ধে অভিযোগের পাহাড়, অপসারণ চায় এলাকাবাসী খাগড়াছড়িতে বাঁশরী ওয়াদুদ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন নিখোঁজের দুইদিন পর ঢামেক মিললো নবীগঞ্জ সরকারী কলেজ অধ্যক্ষর মরদেহ   ধর্মপাশায় যুবলীগের সহ-দপ্তর সম্পাদক গ্রেফতার সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর মাদক কারবারি’র হামলা: থানায় অভিযোগ রাউজান প্রেসক্লাবের সাধারণ সভায় নির্বাচন পরিচালনা কমিটি গঠিত জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধে টিকাদান ক্যাম্পেইন উপলক্ষে শেরপুরে প্রেস কনফারেন্স রাউজানে ছাত্রদল নেতাদের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল নতুন নেতৃত্বে এফপিএবি কুমিল্লা জেলা 

নোয়াখালী সেনাবগে বসতভিটায় হামলা চালিয়ে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার চেষ্টা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৮ নভেম্বর, ২০১৯
  • ১৯৫ বার

মাহবুবুর রহমানঃ নোয়াখালী সেনবাগ উপজেলার কাবিলপুর ইউনিয়নের এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

নোয়াখালী প্রতিনিধি : জানা গেছে, পূর্ব শত্রুতার জের ধরে রবিউল আলম পলাশ এর নেতৃত্বে ১০ থেকে ১২ জনের একদল সন্ত্রাসী দেশীয় অস্ত্র নিয়ে সালমান হোসেনের বসত ভিটায় হামলা চালিয়ে তার বাড়িঘর ভাঙচুর করে পরবর্তী তারা তাদের দোকান পাট ও ভাঙচুর করে।

এ সময় তার বাধা দিলে সন্ত্রাসীরা তাদের কুপিয়ে হত্যার চেষ্টা করে। এতে সালমান হসেন(২৫),মোহাম্মদ ইয়াসিন(৫০),নাজমা আক্তার(৩৮) আহত হয়। পরে বাড়ির লোকজন এসে তাদের উদ্ধার করে হাসপালে নিয়ে যায় ।

আহত সালমান দাবি করেন, তারা আমাদের উপর হামলা চালানোর পর আমাদের বাড়িঘর ভাঙচুর করে পেলে যায়। আমারাা এই সন্ত্রাসী হামলার বিচার চাই।

হামলাকারীরা হলেন একই ইউনিয়নের রবিউল আওয়াল (ফলাস)(৩০,বেলায়েত হোসেন (বেলাল)(২৮),পয়েজ আহমদ(২৬),দেলোয়ার হোসেন,রুহল আমিন,জামিল হোসেন,ফাতেমা আক্তার আজগর হোসেন,সাইফুল ইসলাম প্রমুখ

এ বিষয়ে সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান জানান, আমরা ঘটনাটি শুনেছি তবে অভিযোগ দিলে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম