1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চৌদ্দগ্রামে যাত্রীবাহী বাস খাদে পড়ে মহিলা নিহত - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৯:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজারে জাতীয়তাবাদী সাইবার ইউজার দলের শ্রদ্ধা  মাগুরায় চাঞ্চল্যকর একই পরিবারের তিন জন  হত্যা মামলা দ্রুত বিচারের দাবিতে নিহতদের স্বজনদের সংবাদ সম্মেলন তিতাসে অনিয়ম ও অব্যবস্থাপনায় জর্জরিত কাঁঠালিয়া উচ্চ বিদ্যালয়, প্রধান শিক্ষক ও অফিস সহকারীকে জরিমানা চৌদ্দগ্রামে বাতিসা ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসক না থাকায় সেবা বঞ্চিত প্রায় ৪০ হাজার মানুষ চকরিয়ায় পোনা বিতরণ ঠাকুরগাঁও-২ আসনের সাবেক সংসদ সদস্য সুজনের জামিন না মঞ্জুর জেলগেটে দুই দিনের জিজ্ঞাসাবাদের নির্দেশ প্রদান করে আদালত । রাউজানে ফানুস উৎসবে মেতেছেন বৌদ্ধ সম্প্রদায়  শাহলালন সাঁই। নেহাল আহমেদ চট্টগ্রাম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন’র গঠনতন্ত্র পাঠদান ও অনুমোদন সভা অনুষ্ঠিত বৈষম্য বিলোপ করে সত্যিকারে মানবিক সমাজ গড়তে চায় জামায়াত ইসলামী – মাগুরার পথ সভায় ডা. শফিকুর রহমান

চৌদ্দগ্রামে যাত্রীবাহী বাস খাদে পড়ে মহিলা নিহত

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২০ ডিসেম্বর, ২০১৯
  • ১৭৮ বার

মনোয়ার হোসেন, কুমিল্লাঃ কুমিল্লার চৌদ্দগ্রামে ইউনিক পরিবহনের একটি যাত্রীবাহী বাস খাদে পড়ে আমেনা বেগম (৫০) নামে এক মহিলা যাত্রী নিহত হয়েছে। এই ঘটনায় আহত হয়েছে কমপক্ষে আরো দশ জন। নিহত আমেনা বেগম ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার মদনপুর গ্রামের তবারক মোল্লার স্ত্রী।

জানা যায়, শুক্রবার (২০ ডিসেম্বর) দুপর আড়াইটার সময় ঢাকা থেকে ছেড়ে আসা চট্টগ্রামমুখী ইউনিক পরিবহনের (ঢাকা মেট্রো: ভ-১৪-৮৭৮১) একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চৌদ্দগ্রামের আমজাদের বাজার এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে। মিয়াবাজার হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আবু বকর সিদ্দিক বিষয়টি নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম