1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
স্কুল ছাত্রী আফরিনের মৃত্যুতে তিনদিনের শোক - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০১:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীগঞ্জ সরকারি কলেজের মৃত অধ্যক্ষের নাম সম্বলিত সিল স্বাক্ষরে ছুটি ঘোষনা !! ফেসবুকে ভাইরাল নবীগঞ্জ( হবিগঞ্জ)  নাঙ্গলকোটে মাদরাসা সুপার আবু ইউছুফের বিরুদ্ধে অভিযোগের পাহাড়, অপসারণ চায় এলাকাবাসী খাগড়াছড়িতে বাঁশরী ওয়াদুদ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন নিখোঁজের দুইদিন পর ঢামেক মিললো নবীগঞ্জ সরকারী কলেজ অধ্যক্ষর মরদেহ   ধর্মপাশায় যুবলীগের সহ-দপ্তর সম্পাদক গ্রেফতার সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর মাদক কারবারি’র হামলা: থানায় অভিযোগ রাউজান প্রেসক্লাবের সাধারণ সভায় নির্বাচন পরিচালনা কমিটি গঠিত জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধে টিকাদান ক্যাম্পেইন উপলক্ষে শেরপুরে প্রেস কনফারেন্স রাউজানে ছাত্রদল নেতাদের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল নতুন নেতৃত্বে এফপিএবি কুমিল্লা জেলা 

স্কুল ছাত্রী আফরিনের মৃত্যুতে তিনদিনের শোক

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৩১ জানুয়ারি, ২০২০
  • ২১৩ বার

লক্ষ্মীপুর প্রতিনিধি:কুমিল্লা পিকনিক স্পট ম্যাজিক প্যারাডাইস লেকের পানিতে ডুবে লক্ষ্মীপুরে এলেভেন কেয়ার একাডেমীর ছাত্রী ফৌজিয়া আফরিন সামিউন নিহতের ঘটনায় তিন দিন শোক পালনের সিদ্ধান্ত নিয়েছেন লক্ষ্মীপুর এলেভেন কেয়ার একাডেমী। স্কুলের ২য় শ্রেনীর ছাত্রী ফৌজিয়া আফরিন সামিউনের সকাল ১০ টা দিকে ভবানীগঞ্জ ইউনিয়নের পিয়ারাপুর গ্রামে তার পারিবারিক কবরের স্থানে শেষ বিদায় দিয়ে তাকে দাপন দেয়ার শেষে এই কর্মসূচীর ঘোষনা দেন এলেভেন কেয়ার একাডেমী প্রধান শিক্ষক রিয়াজুল ইসলাম।
এ প্রসঙ্গে প্রধান শিক্ষক রিয়াজুল ইসলাম বলেন ,শিশু আফরিনের মৃত্যুতে আমরা সবাই শোকাহত। তার অল্প বয়সে অকাল মৃত্যুতে পরিবারের অপূরণীয় ক্ষতি হয়েছে। তার প্রতি রইল সমবেদনা।
তিনি আরো বলেন ,তার বিদেহী আত্মার প্রতিশ্রদ্ধা জানাতে তিন দিনের শোক পালনের সিদ্বান্ত হয়েছে।শুক্রবার মসজিদে আছরের নামাজের পর দোয়া মাহফিলের আয়োজন করা হয়।শনিবার কোরআন খতম, মঙ্গলবার স্কুলের সকল ছাত্র ছাত্রী, শিক্ষক, ও অভিবাবক সহ দোয়ার আয়োজন করা হবে।
আলমগীর হোসেন

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম