1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ডিইউজে'র নব নির্বাচিত সভাপতি ও সা.সম্পাদককে বিজেএফের সংবর্ধনা - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজারে জাতীয়তাবাদী সাইবার ইউজার দলের শ্রদ্ধা  মাগুরায় চাঞ্চল্যকর একই পরিবারের তিন জন  হত্যা মামলা দ্রুত বিচারের দাবিতে নিহতদের স্বজনদের সংবাদ সম্মেলন তিতাসে অনিয়ম ও অব্যবস্থাপনায় জর্জরিত কাঁঠালিয়া উচ্চ বিদ্যালয়, প্রধান শিক্ষক ও অফিস সহকারীকে জরিমানা চৌদ্দগ্রামে বাতিসা ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসক না থাকায় সেবা বঞ্চিত প্রায় ৪০ হাজার মানুষ চকরিয়ায় পোনা বিতরণ ঠাকুরগাঁও-২ আসনের সাবেক সংসদ সদস্য সুজনের জামিন না মঞ্জুর জেলগেটে দুই দিনের জিজ্ঞাসাবাদের নির্দেশ প্রদান করে আদালত । রাউজানে ফানুস উৎসবে মেতেছেন বৌদ্ধ সম্প্রদায়  শাহলালন সাঁই। নেহাল আহমেদ চট্টগ্রাম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন’র গঠনতন্ত্র পাঠদান ও অনুমোদন সভা অনুষ্ঠিত বৈষম্য বিলোপ করে সত্যিকারে মানবিক সমাজ গড়তে চায় জামায়াত ইসলামী – মাগুরার পথ সভায় ডা. শফিকুর রহমান

ডিইউজে’র নব নির্বাচিত সভাপতি ও সা.সম্পাদককে বিজেএফের সংবর্ধনা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১২ মার্চ, ২০২০
  • ১৬৪ বার

জাফরুল আলম : ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে, একাংশ) নব নির্বাচিত সভাপতি কুদ্দুস অাফ্রাদ ও সাধারণ সম্পাদক সাজ্জাদ অালম খান তপুকে সংবর্ধিত করলো বাংলাদেশ জার্নালিস্ট ফোরাম (বিজেএফ)।

বৃহস্পতিবার (১২ মার্চ) বিকেলে জাতীয় প্রেসক্লাব ইউনিয়ন কার্যালয়ে নব নির্বাচিত দুই সাংবাদিক নেতাকে সংবর্ধনা দেয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি সাহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক জাফরুল অালম, অাল মামুন, কামরুজ্জামান বাবলু, হাফিজুর রহমান বিপ্লব, সামছুল অালম সেতু, তাহমিনা, পাবেল, মনসুর অাহমেদ, রিপন, রুবেল প্রমুখ।

এছাড়া সংগঠনের কোষাধ্যক্ষ কামরুজ্জামান বাবলু ডিঅারইউ’র কার্য নির্বাহী সদস্য নির্বাচিত হওয়ায় সংগঠনের পক্ষ থেকে তাকেও ক্রেস্ট দিয়ে সংবর্ধিত করা হয়।

উল্লেখ্য, ২০১৭ অাগস্টে চালু হওয়া সংগঠনটি এখনো সুনামের সহিত এগিয়ে যাচ্ছে। সততাকে পুঁজি করেই সংগঠনের কর্মপন্থা। সংগঠনের অাসল উদ্দেশ্য সাংবাদিকদের নিয়ে মিলেমিশে অাবাসন ব্যবস্থা চালু করা। এমনটাই বললেন সংগঠনের সভাপতি সাহিদুল ইসলাম।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম