1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গাজীপুর টংগীতে শিশু ধর্ষনের অভিযোগ - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীগঞ্জ আলোকিত ব্যাচ ৯৫ এর উদ্যোগে বন্যার্ত দেড় শতাধিক মানুষের মাঝে  আর্থিক সহযোগীতা প্রদান বিএনপির রাজনীতির শক্তি জনগণ বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী দেশের প্রথম ‘ইনোভেটিভ গণিত ল্যাব’ স্থাপিত হলো নাপোড়া স্কুলে মাগুরায় ঐতিহাসিক তাফসিরুল কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  নবীনগরে বিদ্যুৎ গ্রাহকসেবা সম্পর্কিত অবহিতকরণ সভা চট্টগ্রাম মা শিশু হাসপাতালের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে মানববন্ধন ঠাকুরগাঁওয়ে ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে বিক্রি খোলা খাবার,বাড়ছে স্বাস্থ্যঝুঁকি, সচেতনতা বৃদ্ধির পরামর্শ ! শ্রীপুর তুলা উন্নয়ন গবেষণা ও বীজ বর্ধন খামারে প্রকল্পের ১৪ জন কর্মচারীর ভবিষ্যৎ অন্চিত!মানা হয়নি সর্বোচ্চ আদালতের রায়কে ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে ভূমি অফিসের সহকারীর দুর্নীতির ঘটনায় তদন্তকারী কর্মকর্তা নিয়োগ ঠাকুরগাঁওয়ে সাপের কামড়ে প্রাণ গেলো দুই শিক্ষার্থীর

গাজীপুর টংগীতে শিশু ধর্ষনের অভিযোগ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১ মার্চ, ২০২০
  • ২২৩ বার

এফ এ নয়ন, গাজীপুর প্রতিনিধি:
গাজীপুরের টঙ্গীতে (৬) বছরেরে এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। শনিবার দুপুরে মরকুন গুদারাঘাট এলাকায় এ ঘটনা ঘটে। নির্যাতনের ঘটনায় রাতে নয়টায় থানায় অভিযোগ দায়ের করেছে শিশুটির পরিবার। ঘটনার পর থেকে অভিযুক্ত মো.জহির(২২) পলাতক রয়েছেন। সে স্থানীয় মো.বাচ্চু মিয়ার ছেলে।
পুলিশ সূত্রে জানা যায়, নির্যাতনের শিকার শিশুটি মরকুন সরকারী বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাত্রী। শনিবার দুপুরে শিশুটি স্কুল থেকে ফিরে বাড়ির পাশে খেলাধুলা করছিলো। আশপাশ নির্জন থাকায় প্রথমে শিশুটিকে বিশ টাকা দিয়ে তার সঙ্গে যেতে বলে জহির।
শিশুটি টাকা নিয়ে যেতে না চাইলে জোর পূর্বক তুলে নিয়ে নিজ বাড়ির একটি কক্ষে ধর্ষণ করে। পরে শিশুটি অসুস্থ হয়ে পড়লে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। যোগাযোগ করা হলে টঙ্গী পূর্ব থানা পুলিশের পরিদর্শক(তদন্ত)জাহিদুল ইসলাম ঘটনাটির সত্যতা নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম