1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঝিনাইদহে করোনার উপসর্গ নিয়ে এক জনের মৃত্যু - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজারে জাতীয়তাবাদী সাইবার ইউজার দলের শ্রদ্ধা  মাগুরায় চাঞ্চল্যকর একই পরিবারের তিন জন  হত্যা মামলা দ্রুত বিচারের দাবিতে নিহতদের স্বজনদের সংবাদ সম্মেলন তিতাসে অনিয়ম ও অব্যবস্থাপনায় জর্জরিত কাঁঠালিয়া উচ্চ বিদ্যালয়, প্রধান শিক্ষক ও অফিস সহকারীকে জরিমানা চৌদ্দগ্রামে বাতিসা ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসক না থাকায় সেবা বঞ্চিত প্রায় ৪০ হাজার মানুষ চকরিয়ায় পোনা বিতরণ ঠাকুরগাঁও-২ আসনের সাবেক সংসদ সদস্য সুজনের জামিন না মঞ্জুর জেলগেটে দুই দিনের জিজ্ঞাসাবাদের নির্দেশ প্রদান করে আদালত । রাউজানে ফানুস উৎসবে মেতেছেন বৌদ্ধ সম্প্রদায়  শাহলালন সাঁই। নেহাল আহমেদ চট্টগ্রাম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন’র গঠনতন্ত্র পাঠদান ও অনুমোদন সভা অনুষ্ঠিত বৈষম্য বিলোপ করে সত্যিকারে মানবিক সমাজ গড়তে চায় জামায়াত ইসলামী – মাগুরার পথ সভায় ডা. শফিকুর রহমান

ঝিনাইদহে করোনার উপসর্গ নিয়ে এক জনের মৃত্যু

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১২ এপ্রিল, ২০২০
  • ১৬৩ বার

মাজেদ রেজা বাঁধন, ঝিনাইদহ :
ঝিনাইদহের কালীগঞ্জে জ্বর ও শ্বাস কষ্ট নিয়ে একজন মারা গেছে। করোনা সন্দেহে তার নমুনা সংগ্রহ করেছে স্বাস্থ্য বিভাগ। সেই সাথে তার বাড়ি লকডাউন করেছে উপজেলা প্রশাসন।
স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা জানান, কালীগঞ্জ উপজেলার খাঞ্জাপুর গ্রামের পঞ্চায়ার্ধো ওই ব্যক্তি গত ৬ দিন যাবত জ্বর, ঠান্ডা ও শ্বাসকষ্টে ভুগছিলেন। হাসপাতালে না এনে তারা বাড়িতেই চিকিৎসা দিচ্ছিলেন। শনিবার বেশি অসুস্থ হয়ে পড়লে তাকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে গভীর রাতে তার মৃত্যু হয়। করোনা সন্দেহে তার দেহ থেকে নমুনা সংগ্রহ করেছে স্বাস্থ্য বিভাগ। সেই সাথে তার বাড়িটি লকডাউন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম