1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
করোনায় মৃত ব্যক্তির দাফন-কাফনের ব্যবস্থা করবে আল্লামা আযহার আলী আনোয়ার শাহ্ রহ. ফাউন্ডেশন - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মাগুরায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে ড্রাইভার আহত, প্রাইভেটকার উদ্ধার!  কিশোরগঞ্জে ঈদে মিলাদুন্নবীর মিছিল ঘিরে সংঘর্ষ, নিহত ১, আহত ২০ নবীনগরে নানা আয়োজনে জশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী (সাঃ) পালিত ঠাকুরগাঁওয়ে ছাত্রদল পরিচয়ে যুবলীগ কর্মীদের চাঁদা আদায়, আটক — ৩ জন ঠাকুরগাঁওয়ে মরিয়ম চক্ষু হাসপাতালের সহযোগিতায় বিনামূল্যে চক্ষু চিকিৎসা প্রদান ! চৌদ্দগ্রামে পোল্ট্রি ব্যবসায়ীর উপর পরিকল্পিত হামলা, ৩ লক্ষাধিক টাকা ছিনতাই চৌদ্দগ্রাম থানার নবাগত ওসি এ. টি. এম. আক্তার উজ্জামান এর যোগদান রাজশাহীতে মাদক মামলার আসামিকে গলা কেটে হত্যার চেষ্টা মাগুরায় বৃষ্টির পানিতে মাছ মারতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে ১ ব্যক্তির মৃত্যু!  শিক্ষার গুণগত মান উন্নয়নে শিক্ষকদের ভূমিকা অনস্বীকার্য-এড.নাহীন আহমেদ মমতাজী

করোনায় মৃত ব্যক্তির দাফন-কাফনের ব্যবস্থা করবে আল্লামা আযহার আলী আনোয়ার শাহ্ রহ. ফাউন্ডেশন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১২ এপ্রিল, ২০২০
  • ১৬০ বার

তন্ময় আলমগীর, কিশোরগঞ্জ প্রতিনিধি:
করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু বরণকারীর গোসল ও দাফন-কাফনের ব্যবস্থার জন্য প্রশিক্ষণ নিয়েছেন ‘আল্লামা আযহার আলী আনোয়ার শাহ্ রহ. ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবক দল। রবিবার (১২ এপ্রিল) দুপুরে কিশোরগঞ্জ সিভিল সার্জন কার্যালয়ে এ প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।

ফাউন্ডেশনের আহ্বায়ক মাওলানা শাব্বির আহমদ রশিদ জানান, আমরা আপাতত ২৩ জনকে দাফন-কাফনের ব্যবস্থার জন্য প্রস্তুত করেছি। পর্যায়ক্রমে এ সংখ্যা আরও বাড়বে।

তিনি জানান, জেলা প্রশাসকের পক্ষ থেকে যাতায়াতের জন্য গাড়ি এবং সিভিল সার্জনের পক্ষ থেকে পিপিইসহ অন্যান্য সরঞ্জামাদি সরবরাহ করা হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম