1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
খাগড়াছড়িতে সেনাবাহিনীর ত্রাণ সহায়তা অব্যাহত - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মাগুরায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে ড্রাইভার আহত, প্রাইভেটকার উদ্ধার!  কিশোরগঞ্জে ঈদে মিলাদুন্নবীর মিছিল ঘিরে সংঘর্ষ, নিহত ১, আহত ২০ নবীনগরে নানা আয়োজনে জশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী (সাঃ) পালিত ঠাকুরগাঁওয়ে ছাত্রদল পরিচয়ে যুবলীগ কর্মীদের চাঁদা আদায়, আটক — ৩ জন ঠাকুরগাঁওয়ে মরিয়ম চক্ষু হাসপাতালের সহযোগিতায় বিনামূল্যে চক্ষু চিকিৎসা প্রদান ! চৌদ্দগ্রামে পোল্ট্রি ব্যবসায়ীর উপর পরিকল্পিত হামলা, ৩ লক্ষাধিক টাকা ছিনতাই চৌদ্দগ্রাম থানার নবাগত ওসি এ. টি. এম. আক্তার উজ্জামান এর যোগদান রাজশাহীতে মাদক মামলার আসামিকে গলা কেটে হত্যার চেষ্টা মাগুরায় বৃষ্টির পানিতে মাছ মারতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে ১ ব্যক্তির মৃত্যু!  শিক্ষার গুণগত মান উন্নয়নে শিক্ষকদের ভূমিকা অনস্বীকার্য-এড.নাহীন আহমেদ মমতাজী

খাগড়াছড়িতে সেনাবাহিনীর ত্রাণ সহায়তা অব্যাহত

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৭ এপ্রিল, ২০২০
  • ১২৭ বার

আলমগীর হোসেন ,খাগড়াছড়ি প্রতিনিধি॥
বাংলাদেশ সেনাবাহিনীর নিজস্ব রেশন থেকে খাবার দিয়ে খাগড়াছড়ির গরীব, দুস্থ ও প্রান্তিক মানুষের পাশে দাঁড়াচ্ছে। চট্টগ্রামের ২৪ পদাতিক ডিভিশনের জিওসি’র উদ্যোগে আজও খাগড়াছড়ির বিভিন্ন উপজেলায় ত্রাণ সহায়তা পৌঁছে দিচ্ছে সেনাবাহিনীর বিভিন্ন রিজিয়ন, জোন ও ক্যাম্পের সদস্যরা।
সকাল থেকে খাগড়াছড়ি রিজিয়নের আওতাধীন মহালছড়ি জোনের নুনছড়ি, থলিবাড়ি, হেডম্যানপাড়া, বাহাদুর পাড়া ও দূর্গম পাচ একর এলাকায় ত্রাণ বিতরণ করা হয়েছে।
পাহাড়ের কোন মানুষ না খেয়ে থাকবে না জানিয়ে করোনা পরিস্থিতি মোকাবেলায় সকলকে সচেতন হয়ে সরকারি নির্দেশনা মেনে চলার আহ্বান জানান সেনা কর্মকর্তারা।
মহালছড়ি জোনের অধিনায়ক লে. কর্ণেল মেহেদী হাসান সহ পদস্থ কর্মকর্তারা জোন এলাকার ত্রাণ বিতরণ কার্যক্রম পরিচালনা করছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম