1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
প্রধানমন্ত্রীর উপহার শিশু খাদ্য পেল রামগড়ের শিশুরা - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১২:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজারে জাতীয়তাবাদী সাইবার ইউজার দলের শ্রদ্ধা  মাগুরায় চাঞ্চল্যকর একই পরিবারের তিন জন  হত্যা মামলা দ্রুত বিচারের দাবিতে নিহতদের স্বজনদের সংবাদ সম্মেলন তিতাসে অনিয়ম ও অব্যবস্থাপনায় জর্জরিত কাঁঠালিয়া উচ্চ বিদ্যালয়, প্রধান শিক্ষক ও অফিস সহকারীকে জরিমানা চৌদ্দগ্রামে বাতিসা ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসক না থাকায় সেবা বঞ্চিত প্রায় ৪০ হাজার মানুষ চকরিয়ায় পোনা বিতরণ ঠাকুরগাঁও-২ আসনের সাবেক সংসদ সদস্য সুজনের জামিন না মঞ্জুর জেলগেটে দুই দিনের জিজ্ঞাসাবাদের নির্দেশ প্রদান করে আদালত । রাউজানে ফানুস উৎসবে মেতেছেন বৌদ্ধ সম্প্রদায়  শাহলালন সাঁই। নেহাল আহমেদ চট্টগ্রাম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন’র গঠনতন্ত্র পাঠদান ও অনুমোদন সভা অনুষ্ঠিত বৈষম্য বিলোপ করে সত্যিকারে মানবিক সমাজ গড়তে চায় জামায়াত ইসলামী – মাগুরার পথ সভায় ডা. শফিকুর রহমান

প্রধানমন্ত্রীর উপহার শিশু খাদ্য পেল রামগড়ের শিশুরা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৯ এপ্রিল, ২০২০
  • ১৫১ বার

মো. নিজাম উদ্দিন, রামগড় (খাগড়াছড়ি) :
দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের বরাদ্দকৃত জি আর এর অর্থ হতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া শিশু খাদ্য উপহার পেল রামগড় পাতাছড়া ইউনিয়নের শিশুরা।

বুধবার দুপুরে পাতাছড়া ইউনিয়ন পরিষদের সামনে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আ.ন.ম বদরুদ্দোজা শিশুদের মাঝে এ শিশুখাদ্য তুলে দেন।

পাতাছড়া ইউনিয়নের ৫০ জন শিশুর প্রত্যেককে ২৫০ গ্রাম গুড়ো দুধ, ১ কেজি চিনি, ৫০০গ্রাম সুজি, ৫০০গ্রাম ডাল, ৫০০ গ্রাম সাগু ও ৫০০ এমএল সয়াবিন তৈল প্রদান করা হয়।

রামগড় উপজেলা নির্বাহী অফিসার মো. আ.ন.ম বদরুদ্দোজা বলেন, প্রধানমন্ত্রীর দেয়া উপহার শিশু খাদ্য ৫০জন শিশুর কাছে পৌছে দেয়া হয়েছে। উপজেলায় ১ম ধাপে ১৫০ জন শিশুকে উপহারটি তুলে দেয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম