1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নোয়াখালীতে দরিদ্র ও নিম্ন মধ্যবিত্তদের পাশে আমির গ্রুপ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০১:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজারে জাতীয়তাবাদী সাইবার ইউজার দলের শ্রদ্ধা  মাগুরায় চাঞ্চল্যকর একই পরিবারের তিন জন  হত্যা মামলা দ্রুত বিচারের দাবিতে নিহতদের স্বজনদের সংবাদ সম্মেলন তিতাসে অনিয়ম ও অব্যবস্থাপনায় জর্জরিত কাঁঠালিয়া উচ্চ বিদ্যালয়, প্রধান শিক্ষক ও অফিস সহকারীকে জরিমানা চৌদ্দগ্রামে বাতিসা ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসক না থাকায় সেবা বঞ্চিত প্রায় ৪০ হাজার মানুষ চকরিয়ায় পোনা বিতরণ ঠাকুরগাঁও-২ আসনের সাবেক সংসদ সদস্য সুজনের জামিন না মঞ্জুর জেলগেটে দুই দিনের জিজ্ঞাসাবাদের নির্দেশ প্রদান করে আদালত । রাউজানে ফানুস উৎসবে মেতেছেন বৌদ্ধ সম্প্রদায়  শাহলালন সাঁই। নেহাল আহমেদ চট্টগ্রাম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন’র গঠনতন্ত্র পাঠদান ও অনুমোদন সভা অনুষ্ঠিত বৈষম্য বিলোপ করে সত্যিকারে মানবিক সমাজ গড়তে চায় জামায়াত ইসলামী – মাগুরার পথ সভায় ডা. শফিকুর রহমান

নোয়াখালীতে দরিদ্র ও নিম্ন মধ্যবিত্তদের পাশে আমির গ্রুপ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১০ এপ্রিল, ২০২০
  • ১৯৬ বার

মাহবুবুর রহমান : করোনা ভাইরাস দুর্যোগকালীন সময়ে নোয়াখালী জেলার সোনাইমুড়ী উপজেলার ৪,৫ ও ৬ নং ইউনিয়নের ২,৫০০ (দুই হাজার পাঁচশত) দরিদ্র ও নিম্ন মধ্যবিত্ত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী ও সচেতনতামূলক লিফলেট বিতরণ করে আমির গ্রুপ।

শুক্রবার বারগাও ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে হতদরিদ্রদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

এ সময় আমির গ্রুপের চেয়ারম্যান জহিরুল ইসলাম স্বপন বলেন, এই ত্রাণ সামগ্রী বিতরণে আমার গর্ভধারিনী মা ত্রাণ তহবিলে নিজের জমানো ৫ লক্ষ টাকার পুরোটাই দান করেন।

এ দিকে ত্রাণ বিতরণ কার্যক্রমে সহযোগিতা করার জন্য কাশিপুর বাজার ইন্টার মিলান ক্লাব, ৪ নং ইউনিয়নের চেয়ারম্যান, ৯ নং ওয়ার্ড মেম্বার জনাব ওমর ফারুক, অন্যান্য ওয়ার্ড মেম্বারগণ, জাহাঙ্গীর সহ স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান।

তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বাংলাদেশে কোন মানুষ না খেয়ে থাকবে না। সমাজের বিত্তবান মানুষদেরও এই দুর্যোগে এগিয়ে আসার অনুরোধ করেন।

এই সময়ে তাঁর বন্ধু সামিন ডেভেলপমেন্টস লিঃ এর উপব্যবস্থাপনা পরিচালক জনাব জহির উদ্দিন বলেন আমির গ্রুপের এই মহতী উদ্যোগ করোনা ভাইরাস দুর্যোগ মোকাবেলায় এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে এবং এইভাবে বিত্তবানরা এগিয়ে আসলে একবিংশ শতাব্দীর বাংলাদেশ হবে অনন্য সুন্দর এক মডেল।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম