1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
এক কর্মকর্তার করোনা শণাক্ত; সোনালীব্যাংক সোনারগাঁ শাখা লকডাউন - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৯:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজারে জাতীয়তাবাদী সাইবার ইউজার দলের শ্রদ্ধা  মাগুরায় চাঞ্চল্যকর একই পরিবারের তিন জন  হত্যা মামলা দ্রুত বিচারের দাবিতে নিহতদের স্বজনদের সংবাদ সম্মেলন তিতাসে অনিয়ম ও অব্যবস্থাপনায় জর্জরিত কাঁঠালিয়া উচ্চ বিদ্যালয়, প্রধান শিক্ষক ও অফিস সহকারীকে জরিমানা চৌদ্দগ্রামে বাতিসা ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসক না থাকায় সেবা বঞ্চিত প্রায় ৪০ হাজার মানুষ চকরিয়ায় পোনা বিতরণ ঠাকুরগাঁও-২ আসনের সাবেক সংসদ সদস্য সুজনের জামিন না মঞ্জুর জেলগেটে দুই দিনের জিজ্ঞাসাবাদের নির্দেশ প্রদান করে আদালত । রাউজানে ফানুস উৎসবে মেতেছেন বৌদ্ধ সম্প্রদায়  শাহলালন সাঁই। নেহাল আহমেদ চট্টগ্রাম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন’র গঠনতন্ত্র পাঠদান ও অনুমোদন সভা অনুষ্ঠিত বৈষম্য বিলোপ করে সত্যিকারে মানবিক সমাজ গড়তে চায় জামায়াত ইসলামী – মাগুরার পথ সভায় ডা. শফিকুর রহমান

এক কর্মকর্তার করোনা শণাক্ত; সোনালীব্যাংক সোনারগাঁ শাখা লকডাউন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১২ মে, ২০২০
  • ১৫০ বার

শাহ জালাল, সোনারগাঁ (নারায়ণগঞ্জ) :
একজন সিনিয়র অফিসারের করোনা ভাইরাস শণাক্ত হওয়ার পর লক ডাউন করা হয়েছে সোনালী ব্যাংকের সোনারগাঁ শাখা।

মঙ্গলবার বিকেলে উপজেলা নির্বাহী অফিসার শাখাটি লকডাউন ঘোষণা করেন। প্রতিষ্ঠানটি সব কর্মকর্তা কর্মচারীদের ১৪ দিনের জন্য হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।

সোনালী ব্যাংক সোনারগাঁ শাখার ব্যবস্থাপক মতিউর রহমান জানান, গত ২দিন আগে আমাদের ব্যাংকের একজন সিনিয়র অফিসারের করোনার নমুনা পরীক্ষা করা হয়। গতকাল তার ফলাফল হাতে অাসে। সেখানে করোনা পজেটিভ ফল এসেছে। এরপরই প্রশাসন পদক্ষেপ নেয়।

মতিউর রহমান জানান, এছাড়া ব্যাংকের আরো ২জন অসুস্থ রয়েছে। সেজন্য আমরা আশংকা করছি আমাদের ব্যাংকের স্টাফদের মধ্যে হয়তো আরো কারো করোনা পজেটিভ থাকতে পারে। এ অবস্থায় ব্যাংকের কার্যক্রম চালু থাকলে আমাদের কাছে সেবা নিতে আসা গ্রাহকরাও করোনায় আক্রান্ত হতে পারে। গ্রাহকদের সুরক্ষার বিষয়টি অামরা বেশি গুরুত্ব দিয়ে থাকি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম