1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নারায়ণগঞ্জের করোনা ভাইরাসে আক্রান্ত যুবক পালিয়ে লালমনিরহাট - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজারে জাতীয়তাবাদী সাইবার ইউজার দলের শ্রদ্ধা  মাগুরায় চাঞ্চল্যকর একই পরিবারের তিন জন  হত্যা মামলা দ্রুত বিচারের দাবিতে নিহতদের স্বজনদের সংবাদ সম্মেলন তিতাসে অনিয়ম ও অব্যবস্থাপনায় জর্জরিত কাঁঠালিয়া উচ্চ বিদ্যালয়, প্রধান শিক্ষক ও অফিস সহকারীকে জরিমানা চৌদ্দগ্রামে বাতিসা ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসক না থাকায় সেবা বঞ্চিত প্রায় ৪০ হাজার মানুষ চকরিয়ায় পোনা বিতরণ ঠাকুরগাঁও-২ আসনের সাবেক সংসদ সদস্য সুজনের জামিন না মঞ্জুর জেলগেটে দুই দিনের জিজ্ঞাসাবাদের নির্দেশ প্রদান করে আদালত । রাউজানে ফানুস উৎসবে মেতেছেন বৌদ্ধ সম্প্রদায়  শাহলালন সাঁই। নেহাল আহমেদ চট্টগ্রাম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন’র গঠনতন্ত্র পাঠদান ও অনুমোদন সভা অনুষ্ঠিত বৈষম্য বিলোপ করে সত্যিকারে মানবিক সমাজ গড়তে চায় জামায়াত ইসলামী – মাগুরার পথ সভায় ডা. শফিকুর রহমান

নারায়ণগঞ্জের করোনা ভাইরাসে আক্রান্ত যুবক পালিয়ে লালমনিরহাট

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ২০ মে, ২০২০
  • ১২৪ বার

লাভলু শেখ, লালমনিরহাট থেকে:
করোনা ভাইরাস পজেটিভ যুবক নারায়ণগঞ্জ হতে পালিয়ে এসে লালমনিরহাটে গ্রামের বাড়ীতে। আবার পালাতে গিয়ে স্বামী-স্ত্রী পুলিশের হাতে আটক হয় লালমনিরহাট বাসষ্ট্যান্ডে। এখন লালমনিরহাট সদর হাসপাতালের আইসোলিউসোন ক্যাম্পে স্বামী-স্ত্রী। এ ঘটনাটি ঘটেছে আজ বুধবার বিকালে।
জানা গেছে, নারায়ণগঞ্জে গত ১৬ মে করোনা ভাইরাস পজেটিভ রিপোর্ট আসে গামের্ন্টস কর্মী মাসুদ (৩৬)। রিপোর্ট হাতে পেয়ে সে ১৮ মে গ্রামের বাড়ীতে পালিয়ে আসে। সেখানে স্বাস্থ্য কর্মীগণ খোঁজ করতে গেলে সে বাড়ী হতে পালিয়ে যায়। পরে বিষয়টি পুলিশ কে অবগত করা হয়। পুলিশ তাকে ১৯ মে বিকেলে লালমনিরহাট বাসষ্ট্যান্ড হতে আটক করে লালমনিরহাট সদর হাসপাতালের আইসোলিউশন ক্যাম্পে আটক করে রাখা হয়েছে। এ খবর স্ত্রীর কাছে পৌঁচ্ছে গেলে সে স্বামী সংস্পর্শে আসে। তাই তাকেও হাসপাতালের হোমকোয়ান্টাইনে রাখা হয়েছে। তার নমূনা সংগ্রহ করেছে। নমূনা আগামীকাল বুধবার রংপুরে পাঠানো হবে। করোনা ভাইরাস আক্রান্ত যুবকের বাড়ী লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলার উত্তর গোবদ্ধা গ্রামে। তার বাবার নাম মৃত দেলোয়ার।
সিভিল সার্জন ডাঃ নিমূর্লেন্দ্র রায় ঘটনার সত্যতা স্বীকার করেছে। সে কিভাবে নারায়ণগঞ্জ থেকে এলো কাকে সংক্রমণ করলো বিষয়টি যথাযথ ভাবে খোঁজ খবর করা হচ্ছে। এ ধরনের ঘটনা আইনের দৃষ্টিতে ও স্বাস্থ্য বিধি মতে অপরাধ। সে যাথে এ ধরনের ঘটনা করোনা ভাইরাস সংক্রমণ মহামারীতে পরিণতির দিকে নিয়ে যেতে পারে। তা হলে স্বাস্থ্য ব্যবস্থা ভেঙে যাবে। এ থেকে রক্ষা পেতে সকলকে সচেতন হতে হবে। সামাজিক দূরত্বের থাকতে হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম