1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় এক গৃহবধু ধর্ষনের শিকার, একদিন পর উদ্ধার - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীগঞ্জ আলোকিত ব্যাচ ৯৫ এর উদ্যোগে বন্যার্ত দেড় শতাধিক মানুষের মাঝে  আর্থিক সহযোগীতা প্রদান বিএনপির রাজনীতির শক্তি জনগণ বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী দেশের প্রথম ‘ইনোভেটিভ গণিত ল্যাব’ স্থাপিত হলো নাপোড়া স্কুলে মাগুরায় ঐতিহাসিক তাফসিরুল কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  নবীনগরে বিদ্যুৎ গ্রাহকসেবা সম্পর্কিত অবহিতকরণ সভা চট্টগ্রাম মা শিশু হাসপাতালের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে মানববন্ধন ঠাকুরগাঁওয়ে ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে বিক্রি খোলা খাবার,বাড়ছে স্বাস্থ্যঝুঁকি, সচেতনতা বৃদ্ধির পরামর্শ ! শ্রীপুর তুলা উন্নয়ন গবেষণা ও বীজ বর্ধন খামারে প্রকল্পের ১৪ জন কর্মচারীর ভবিষ্যৎ অন্চিত!মানা হয়নি সর্বোচ্চ আদালতের রায়কে ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে ভূমি অফিসের সহকারীর দুর্নীতির ঘটনায় তদন্তকারী কর্মকর্তা নিয়োগ ঠাকুরগাঁওয়ে সাপের কামড়ে প্রাণ গেলো দুই শিক্ষার্থীর

মাগুরায় এক গৃহবধু ধর্ষনের শিকার, একদিন পর উদ্ধার

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ৩ মে, ২০২০
  • ১৫০ বার

মোঃ সাইফুল্লাহ : মাগুরায় এক গৃহবধূ নিখোঁজের একদিন পর আশংকাজনক অবস্থায় মাগুরার হাসপাতাল থেকে উদ্ধার করেছে স্বজনরা। প্রতিবেশী রিপন নামে এক যুবক তাকে ধরে নিয়ে আটকে ধর্ষনসহ শারীরিক নির্যাতনের এক পর্যায়ে মুখে বিষ ঢেলে হত্যার চেষ্টা করে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে গৃহবধূর পিতা বাদী হয়ে শনিবার বিকালে মাগুরা সদর থানায় ধর্ষন ও হত্যা চেষ্টার অভিযোগে মামলা দায়ের করেছেন।

ধর্ষনের শিকার গৃহবধূর বাবা জানান- চার বছর হলো মেয়েকে মাগুরা সদর উপজেলার মহিষাডাঙা গ্রামের হাট পাড়া এলাকায় এক কৃষক পরিবারে বিয়ে দিয়েছেন। সেখানে দেড় বছরের এক পুত্র সন্তান রয়েছে তার। স্বামী সন্তান নিয়ে সুখে শান্তিতে সংসার করছিলেন তারা। এ অবস্থায় ১ মে শুক্রবার সেহেরির সময় হতে তার মেয়েকে খুজে পাওয়া যাচ্ছে না বলে জানতে পারেন। পরে অনেক খুজাখুজি করেও মেয়ের সন্ধান পাওয়া যায়নি। শনিবার সকালে ফোনে নাতিছেলে হাসপাতালে এমন খবর পেয়ে মাগুরা সদর হাসপাতালে আসলে আশংকাজনক অবস্থায় মেয়েকে খুজে পান। তাকে বিষ পান করা অবস্থায় নিয়ে এলে প্রয়োজনীয় চিকিৎসা দেয়া হয়েছে বলে জানায় চিকিৎসক। এ সময় তার শরিরে বিভিন্ন স্থানে আঘাতের চিহ্নসহ গায়ের কাপড় ছেড়া ফাড়া ছিলো। পরে তার মেয়ে জানায়, প্রতিবেশী তাইজেল মোল্লার পুত্র রিপন সেহেরির সময় তাকে জোর পুর্বক তুলে নিয়ে যায়। তাকে ধর্ষন ও নির্যাতনের এক পর্যায়ে সংজ্ঞাহীন হয়ে পড়ে। এর পর আজ সকালে জ্ঞান ফিরলে পালিয়ে আসতে চাইলে তাকে মারধর করে এক পর্যায়ে মুখে বিষ ডেলে হত্যার চেষ্টা করা হয়। এ সময় আবারও অচেতন হয়ে পড়ে সে । পরে কে বা কারা তাকে হাসপাতালে এনে রেখে যায়। এ ঘটনায় মাগুরা সদর থানায় রিপনসহ মোট চার জনকে আসামী করে মামলা দায়ের করেছেন তিনি।

আজ ৩ মে রবিবার বিকেলে মাগুরা সদর থানার অফিসার ইন চার্জ জয়নাল আবেদীন জানান -এ ঘটনায় গৃহবধূর বাবা বাদি হয়ে মামলা দায়ের করেছেন। আসামী গ্রেফতার অভিযান ও ঘটনার তদন্তের জন্য মহিষাডাঙা গ্রামে গিয়েছিলামন। নির্যাতনের শিকার গৃহবধূ হাসপাতালে চিকিৎসাধিন আছেন এখন পর্যন্ত মেডিকেল রিপোর্ট হাতে পাইনি আগামীকাল হয়তো তার ডাক্তারি পরিক্ষার রিপোর্ট পাওয়া যেতে পারে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম