1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শরণখোলায় ভাসমান বেঁদে পল্লীতে খাদ্য সহায়তা ও ইফতার সামগ্রী বিতরণ করলেন যুবলীগ নেতা হিরু! - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীগঞ্জ আলোকিত ব্যাচ ৯৫ এর উদ্যোগে বন্যার্ত দেড় শতাধিক মানুষের মাঝে  আর্থিক সহযোগীতা প্রদান বিএনপির রাজনীতির শক্তি জনগণ বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী দেশের প্রথম ‘ইনোভেটিভ গণিত ল্যাব’ স্থাপিত হলো নাপোড়া স্কুলে মাগুরায় ঐতিহাসিক তাফসিরুল কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  নবীনগরে বিদ্যুৎ গ্রাহকসেবা সম্পর্কিত অবহিতকরণ সভা চট্টগ্রাম মা শিশু হাসপাতালের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে মানববন্ধন ঠাকুরগাঁওয়ে ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে বিক্রি খোলা খাবার,বাড়ছে স্বাস্থ্যঝুঁকি, সচেতনতা বৃদ্ধির পরামর্শ ! শ্রীপুর তুলা উন্নয়ন গবেষণা ও বীজ বর্ধন খামারে প্রকল্পের ১৪ জন কর্মচারীর ভবিষ্যৎ অন্চিত!মানা হয়নি সর্বোচ্চ আদালতের রায়কে ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে ভূমি অফিসের সহকারীর দুর্নীতির ঘটনায় তদন্তকারী কর্মকর্তা নিয়োগ ঠাকুরগাঁওয়ে সাপের কামড়ে প্রাণ গেলো দুই শিক্ষার্থীর

শরণখোলায় ভাসমান বেঁদে পল্লীতে খাদ্য সহায়তা ও ইফতার সামগ্রী বিতরণ করলেন যুবলীগ নেতা হিরু!

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ৩ মে, ২০২০
  • ১৪০ বার

নইন আবু নাঈমঃ
বাগেরহাটের শরণখোলায় ২নং খোন্তাকাটা ইউনিয়নের রাজৈর বাসস্ট্যান্ড সংলগ্ন বালুর মাঠে অস্থায়ী বেদে পল্লীতে খাদ্য সহায়তা ও ইফতার সামগ্রী বিতরণ করলেন শরণখোলা উপজেলা যুবলীগের সদস্য ডাক্তার ফারুক হোসেন হিরু।
করোনা মহামারীতে লকডাউনে থাকা গোপালগঞ্জ থেকে আসা ভাসমান ৩টি বেদে পরিবার করোনা মহামারীর শুরু থেকেই অসহায় ও মানবেতর জীবন যাপন সহ অর্ধাহারে অনাহারে দিন কাটাচ্ছিলেন। তাদের মাঝে রবিবার বিকাল ৩টার দিকে খাদ্য সহায়তা ও ইফতার সামগ্রী তুলে দেন যুবলীগের ওই নেতা। খাদ্য সহায়তার মধ্যে ছিল চাল, ডাল, তেল, চিনি, খেজুর, চিঁড়া, মুড়ি ও ছোলা সহ নিত্যপ্রয়োজনীয় সামগ্রী। এ সময় উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক ডাক্তার মোঃ আনোয়ারুল কবির।
খাদ্য সহায়তা পেয়ে বেঁদে পরিবারের সদস্যরা কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং যুবলীগ নেতা হিরুর মায়ের আত্মার মাগফেরাত কামনা করেন।
এব্যাপারে যুবনেতা হিরু বলেন মানবতার সেবায় করোনা পরিস্থিতির শুরু থেকেই আমার এ ক্ষুদ্র প্রচেষ্টা অব্যহত ছিল এবং থাকবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম