1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সৌদি আরবে করোনায় আক্রান্ত হয়ে লোহাগাড়ার আরেক যুবকের মৃত্যু - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজারে জাতীয়তাবাদী সাইবার ইউজার দলের শ্রদ্ধা  মাগুরায় চাঞ্চল্যকর একই পরিবারের তিন জন  হত্যা মামলা দ্রুত বিচারের দাবিতে নিহতদের স্বজনদের সংবাদ সম্মেলন তিতাসে অনিয়ম ও অব্যবস্থাপনায় জর্জরিত কাঁঠালিয়া উচ্চ বিদ্যালয়, প্রধান শিক্ষক ও অফিস সহকারীকে জরিমানা চৌদ্দগ্রামে বাতিসা ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসক না থাকায় সেবা বঞ্চিত প্রায় ৪০ হাজার মানুষ চকরিয়ায় পোনা বিতরণ ঠাকুরগাঁও-২ আসনের সাবেক সংসদ সদস্য সুজনের জামিন না মঞ্জুর জেলগেটে দুই দিনের জিজ্ঞাসাবাদের নির্দেশ প্রদান করে আদালত । রাউজানে ফানুস উৎসবে মেতেছেন বৌদ্ধ সম্প্রদায়  শাহলালন সাঁই। নেহাল আহমেদ চট্টগ্রাম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন’র গঠনতন্ত্র পাঠদান ও অনুমোদন সভা অনুষ্ঠিত বৈষম্য বিলোপ করে সত্যিকারে মানবিক সমাজ গড়তে চায় জামায়াত ইসলামী – মাগুরার পথ সভায় ডা. শফিকুর রহমান

সৌদি আরবে করোনায় আক্রান্ত হয়ে লোহাগাড়ার আরেক যুবকের মৃত্যু

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ১১ মে, ২০২০
  • ১৭৭ বার

আবদুল করিম, লোহাগাড়া প্রতিনিধিঃ
সৌদি আরবে করোনায় আক্রান্ত হয়ে চট্টগ্রামের লোহাগাড়ার মোহাম্মদ নাজিম উদ্দীন (৩০) নামে আরেক যুবকের মৃত্যু হয়েছে। তিনি লোহাগাড়া বড়হাতিয়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ড দানো সিকদার পাড়া এলাকার মরহুম আবদুল মালেক এর ছেলে।

আজ সোমবার (১১মে) সৌদিআরব সময় বিকাল ৫ ঘটিকায় সময় পবিত্র মক্কার আলহেরা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করে। মুঠোফোনে প্রবাসী মোহাম্মদ নাজিমের মৃত্যুর খবর পাওয়া গেছে।

পারিবারিক সুত্রে জানা যায়, গত (৫মে) করোনা আক্রান্ত হয়ে আলহেরা হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। মোহাম্মদ নাজিম উদ্দীন সৌদি আরবের মক্কায় ব্যবসা করতেন বলে জানা যায়।

এদিকে, তার মৃত্যুতে পরিবারে শোকের ছায়া নেমে আসে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম