1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাব সদস্যদের ঈদ উপহার প্রদান বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজারে জাতীয়তাবাদী সাইবার ইউজার দলের শ্রদ্ধা  মাগুরায় চাঞ্চল্যকর একই পরিবারের তিন জন  হত্যা মামলা দ্রুত বিচারের দাবিতে নিহতদের স্বজনদের সংবাদ সম্মেলন তিতাসে অনিয়ম ও অব্যবস্থাপনায় জর্জরিত কাঁঠালিয়া উচ্চ বিদ্যালয়, প্রধান শিক্ষক ও অফিস সহকারীকে জরিমানা চৌদ্দগ্রামে বাতিসা ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসক না থাকায় সেবা বঞ্চিত প্রায় ৪০ হাজার মানুষ চকরিয়ায় পোনা বিতরণ ঠাকুরগাঁও-২ আসনের সাবেক সংসদ সদস্য সুজনের জামিন না মঞ্জুর জেলগেটে দুই দিনের জিজ্ঞাসাবাদের নির্দেশ প্রদান করে আদালত । রাউজানে ফানুস উৎসবে মেতেছেন বৌদ্ধ সম্প্রদায়  শাহলালন সাঁই। নেহাল আহমেদ চট্টগ্রাম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন’র গঠনতন্ত্র পাঠদান ও অনুমোদন সভা অনুষ্ঠিত বৈষম্য বিলোপ করে সত্যিকারে মানবিক সমাজ গড়তে চায় জামায়াত ইসলামী – মাগুরার পথ সভায় ডা. শফিকুর রহমান

চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাব সদস্যদের ঈদ উপহার প্রদান বিতরণ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ২৩ মে, ২০২০
  • ১২৩ বার

অশোক দাশ, চট্টগ্রাম:
বৃহত্তর চট্টগ্রাম অঞ্চলে অনলাইন সাংবাদিক সমাজের প্রতিনিধিত্বকারী সংগঠন ‘চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাব’-এর উদ্যোগে গত ২০ মে ২০২০ বুধবার সংগঠনের ত্যাগী সদস্যদের ঈদ উপহার প্রদান করা হয়।
ঈদ উপহার প্রদানকালে উপস্থিত ছিলেন-প্রবীন সাংবাদিক নেতা বীর মুক্তিযোদ্ধা মইন উদ্দীন কাদেরী শওকত, দৈনিক নয়া বাংলা সম্পাদক জিয়াউদ্দিন এম.এনায়েত উল্লাহ, চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবের প্রতিষ্ঠাকালীন সভাপতি অধ্যক্ষ মুকতাদের আজাদ খান, এমএসকেনিউজ সম্পাদক অধ্যক্ষ এম সোলাইমান কাসেমী, ক্লাবের সহ-সম্পাদক মোঃ কামাল হোসেন প্রমুখ।
চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবের সাথে সংশ্লিস্ট সকল উপদেষ্টা,আজীবন সদস্য,নির্বাহী কমিটি,সাধারণ সদস্য এবং বিভিন্ন সময়ে ক্লাব আয়োজিত অনুষ্ঠানে আমন্ত্রিত মেহমান হিসেবে উপস্থিত থেকে যারা ক্লাবকে সমৃদ্ধ করেছেন তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা জানান অধ্যক্ষ মুকতাদের আজাদ খান।
উল্লেখ্য,চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবের ব্যবস্থাপনায় পূর্বে আরো দু’দফে ক্লাবের সদস্যদের মাঝে খাদ্য সামগ্রী, পিপিই ও ঔষধ বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম