1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আল্লামা আব্দুশ শহীদ গলমুকাপনীর মৃত্যুতে এডভোকেট মাওলানা রশীদ আহমদ এর শোক প্রকাশ - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীগঞ্জ আলোকিত ব্যাচ ৯৫ এর উদ্যোগে বন্যার্ত দেড় শতাধিক মানুষের মাঝে  আর্থিক সহযোগীতা প্রদান বিএনপির রাজনীতির শক্তি জনগণ বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী দেশের প্রথম ‘ইনোভেটিভ গণিত ল্যাব’ স্থাপিত হলো নাপোড়া স্কুলে মাগুরায় ঐতিহাসিক তাফসিরুল কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  নবীনগরে বিদ্যুৎ গ্রাহকসেবা সম্পর্কিত অবহিতকরণ সভা চট্টগ্রাম মা শিশু হাসপাতালের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে মানববন্ধন ঠাকুরগাঁওয়ে ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে বিক্রি খোলা খাবার,বাড়ছে স্বাস্থ্যঝুঁকি, সচেতনতা বৃদ্ধির পরামর্শ ! শ্রীপুর তুলা উন্নয়ন গবেষণা ও বীজ বর্ধন খামারে প্রকল্পের ১৪ জন কর্মচারীর ভবিষ্যৎ অন্চিত!মানা হয়নি সর্বোচ্চ আদালতের রায়কে ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে ভূমি অফিসের সহকারীর দুর্নীতির ঘটনায় তদন্তকারী কর্মকর্তা নিয়োগ ঠাকুরগাঁওয়ে সাপের কামড়ে প্রাণ গেলো দুই শিক্ষার্থীর

আল্লামা আব্দুশ শহীদ গলমুকাপনীর মৃত্যুতে এডভোকেট মাওলানা রশীদ আহমদ এর শোক প্রকাশ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ জুন, ২০২০
  • ১৩৪ বার

মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদার :
তিনি শোক প্রকাশ করে বলেন তিনির মৃত্যুতে আজ বৃহত্তর সিলেটের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। তাঁহার শুন্য স্থান সহজেই পুরণ হবার নয়।।

সিলেটের প্রবীণ আলেমে দ্বীন,ওসমানী নগর উপজেলার জামেয়া দারুস সুন্নাহ গলমুকাপন এর মুহতামিম ও শায়খুল হাদীস, জমিয়তে উলামায়ে ইসলামের কেন্দ্রীয় সহসভাপতি, আল্লামা আব্দুশ শহীদ শায়খে গলমুকাপনীর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন সিলেট জেলা বিএনপির সাবেক সহ সভাপতি, বর্তমান উপদেষ্টা, ” গোলাপগঞ্জ বিয়ানীবাজার সংবাদ এর সম্পাদক ও প্রকাশক, সিনিয়র সাংবাদিক, কলামিস্ট ও গবেষক এডভোকেট মাওলানা রশীদ আহমদ।

আজ ২৫ জুন রাত নয়টায় বৃহস্পতিবার শোকবার্তায় বিশিষ্ট সাংবাদিক, লেখক, গবেষক, ও রাজনীতিক এডভোকেট মাওলানা রশীদ আহমদ বলেন, আল্লামা আব্দুশ শহীদ গলমুকাপনীর ইন্তেকালে জাতি একজন যোগ্য ইসলামী শিক্ষাবিদ ও চিন্তাবিদকে হারিয়েছে। তার ইন্তেকালে যে শূণ্যতা হয়েছে তা সহজে পূর্ণ হবার নয়।

মাওলানা রশীদ আহমদ মরহুমের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবার,আত্মীয়-স্বজন ও তাঁর ছাত্রদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

উল্লেখ্য, আল্লামা আব্দুশ শহীদ গলমুকাপনী বুধবার দিবাগত রাত ২.৩০মিনিটের দিকে সিলেট নগরীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।বৃহস্পতিবার দুপুর ২.৩০ মিনিটে তাঁর জানাযার নামাজ অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম