1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কুমিল্লায় ৭০ জন শিক্ষার্থীর ৪০% ভাড়া মওকুফ করলেন আ. লীগ নেতা দেলোয়ার আহম্মেদ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজারে জাতীয়তাবাদী সাইবার ইউজার দলের শ্রদ্ধা  মাগুরায় চাঞ্চল্যকর একই পরিবারের তিন জন  হত্যা মামলা দ্রুত বিচারের দাবিতে নিহতদের স্বজনদের সংবাদ সম্মেলন তিতাসে অনিয়ম ও অব্যবস্থাপনায় জর্জরিত কাঁঠালিয়া উচ্চ বিদ্যালয়, প্রধান শিক্ষক ও অফিস সহকারীকে জরিমানা চৌদ্দগ্রামে বাতিসা ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসক না থাকায় সেবা বঞ্চিত প্রায় ৪০ হাজার মানুষ চকরিয়ায় পোনা বিতরণ ঠাকুরগাঁও-২ আসনের সাবেক সংসদ সদস্য সুজনের জামিন না মঞ্জুর জেলগেটে দুই দিনের জিজ্ঞাসাবাদের নির্দেশ প্রদান করে আদালত । রাউজানে ফানুস উৎসবে মেতেছেন বৌদ্ধ সম্প্রদায়  শাহলালন সাঁই। নেহাল আহমেদ চট্টগ্রাম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন’র গঠনতন্ত্র পাঠদান ও অনুমোদন সভা অনুষ্ঠিত বৈষম্য বিলোপ করে সত্যিকারে মানবিক সমাজ গড়তে চায় জামায়াত ইসলামী – মাগুরার পথ সভায় ডা. শফিকুর রহমান

কুমিল্লায় ৭০ জন শিক্ষার্থীর ৪০% ভাড়া মওকুফ করলেন আ. লীগ নেতা দেলোয়ার আহম্মেদ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ৭ জুন, ২০২০
  • ১৪৪ বার

আবু সুফিয়ান রাসেল।।
কুমিল্লার ধর্মপুরে শিক্ষার্থীদের ৪০% মেস ভাড়া মওকুফ করেছেন আওয়ামীলীগ নেতা দেলোয়ার আহম্মেদ। করোনাকালীন সময়ে মে, জুন ও জুলাই মাসে ৭০ জন ছাত্রের ৪০% ভাড়া মওকুফ করেন তিনি।

সূত্র মতে, শহরতলীর ধর্মপুরের সাত তলা বিশিষ্ট স্বপ্নসিঁড়ি ছাত্রাবাসের মালিক দেলোয়ার আহম্মেদ। তিনি চান্দিনা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও বাংলাদেশ আওয়ামীলীগ, দুবাই শাখার সভাপতি ও একজন ব্যবসায়ী।

এ বিষয়ে স্বপ্নসিঁড়ি ছাত্রাবাস পরিচালক মো. জাহাঙ্গীর আলম জানান, ভিক্টোরিয়া কলেজ, কুমিল্লা বিশ্ববিদ্যালয়, সরকারি কলেজ ও অন্যান্য প্রতিষ্ঠানের মোট ৭০ জন শিক্ষার্থী এখানে থাকে। করোনাকালীন সংকটে তিনি আমাদের পাশে দাঁড়িয়েছেন। অন্য সময়ে যখন মেসে শিক্ষার্থী কম থাকে বা ছাত্ররা সংকটে থাকে। আমি আট বছর এ মেসে আছি। তিনি আমাদের সাহায্য করে থাকেন। তিনি খুব ভালো মনের মানুষ। একজন পরিচ্ছন্ন রাজনীতিবিদ ও বিশিষ্ট ব্যবসায়ী। তার উদারতায় আমরা কৃতজ্ঞ।

স্বপ্নসিঁড়ি ভবনের স্বত্বাধিকারী আওয়ামীলীগ নেতা দেলোয়ার আহম্মেদ বলেন, করোনার প্রাদুর্ভাবে শুধু দেশ নয়, বিশ্ব আজ ক্রান্তিকাল অতিক্রম করছে। শিক্ষার্থীরা বাড়িতে আছে, তাদের টিউশন বন্ধ। আমার অবস্থান থেকে
আমি ছাত্রদের পাশে দাঁড়িয়েছি। তিন মাসের ভাড়া ৪০% মওকুফ করা হয়েছে। যদি জুলাই মাসের পর শিক্ষা প্রতিষ্ঠান না খোলা হয়। বিষয়টি আবার বিবেচনা করা হবে। এ সময়ে সবাই সবার জন্য দোয়া করবেন। বিশেষ করে আমার মা-বাবা ও পরিবারের জন্য দোয়া চাই।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম