1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শরণখোলায় গৃহস্থের বাড়ী থেকে অজগর উদ্ধার, বনে অবমুক্ত - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজারে জাতীয়তাবাদী সাইবার ইউজার দলের শ্রদ্ধা  মাগুরায় চাঞ্চল্যকর একই পরিবারের তিন জন  হত্যা মামলা দ্রুত বিচারের দাবিতে নিহতদের স্বজনদের সংবাদ সম্মেলন তিতাসে অনিয়ম ও অব্যবস্থাপনায় জর্জরিত কাঁঠালিয়া উচ্চ বিদ্যালয়, প্রধান শিক্ষক ও অফিস সহকারীকে জরিমানা চৌদ্দগ্রামে বাতিসা ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসক না থাকায় সেবা বঞ্চিত প্রায় ৪০ হাজার মানুষ চকরিয়ায় পোনা বিতরণ ঠাকুরগাঁও-২ আসনের সাবেক সংসদ সদস্য সুজনের জামিন না মঞ্জুর জেলগেটে দুই দিনের জিজ্ঞাসাবাদের নির্দেশ প্রদান করে আদালত । রাউজানে ফানুস উৎসবে মেতেছেন বৌদ্ধ সম্প্রদায়  শাহলালন সাঁই। নেহাল আহমেদ চট্টগ্রাম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন’র গঠনতন্ত্র পাঠদান ও অনুমোদন সভা অনুষ্ঠিত বৈষম্য বিলোপ করে সত্যিকারে মানবিক সমাজ গড়তে চায় জামায়াত ইসলামী – মাগুরার পথ সভায় ডা. শফিকুর রহমান

শরণখোলায় গৃহস্থের বাড়ী থেকে অজগর উদ্ধার, বনে অবমুক্ত

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৯ জুন, ২০২০
  • ১৩২ বার

নইন আবু নাঈমঃ
বাগেরহাটের শরণখোলার পূর্ব-সুন্দরবনের ভোলা নদীর পাড় সংলগ্ন শরণখোলা বাজার পার্শবর্তী একটি বাড়ি থেকে প্রায় ১০ ফুট লম্বা অজগর সাপ উদ্ধার করা হয়েছে। বনসংলগ্ন কামরুল খাঁনের বাড়ির মুরগির খোঁয়াড়ে ঢুকে অজগরটি গৃহস্থের পাঁচটি হাঁস ও একটি মুরগি খেয়েছে বলে জানিয়েছে ভুক্তভোগী পরিবারটি। সোমবার সকালে সাপটি উদ্ধার করে বনে অবমুক্ত করা হয়েছে বলে জানিয়েছে বনবিভাগ।
শরণখোলা স্টেশন কর্মকর্তা (এসও) মোঃ আঃ মান্নান জানান, সোমবার সকালে কামরুলের স্ত্রী হাঁস-মুরগি ছাড়ার জন্য খোঁপটি খুলতেই বিশাল অজগরটি দেখতে পান। খবর পেয়ে বনকর্মী ও ওয়াইল্ড টিমের মাঠকর্মী আবু-নাইমের সহযোগীতায় প্রায় ২০কেজি ওজনের সাপটি ধরতে সক্ষম হন। ধারণা করা হচ্ছে অজগরটি সুন্দরবন থেকে নদী সাঁতরে বন পার্শবর্তী বাড়িটিতে ঢুকে পড়ে। দুপুরে শরণখোলা রেঞ্জ অফিসের ১নম্বর কম্পার্টমেন্টে অজগরটিকে অবমুক্ত করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম