1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কুমিল্লায় নিহত ছাত্রদল নেতার পরিবারের সাথে দেখা করতে গিয়ে বাধার সম্মুখীন ছাত্রদল-যুবদল নেতারা - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১২:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজারে জাতীয়তাবাদী সাইবার ইউজার দলের শ্রদ্ধা  মাগুরায় চাঞ্চল্যকর একই পরিবারের তিন জন  হত্যা মামলা দ্রুত বিচারের দাবিতে নিহতদের স্বজনদের সংবাদ সম্মেলন তিতাসে অনিয়ম ও অব্যবস্থাপনায় জর্জরিত কাঁঠালিয়া উচ্চ বিদ্যালয়, প্রধান শিক্ষক ও অফিস সহকারীকে জরিমানা চৌদ্দগ্রামে বাতিসা ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসক না থাকায় সেবা বঞ্চিত প্রায় ৪০ হাজার মানুষ চকরিয়ায় পোনা বিতরণ ঠাকুরগাঁও-২ আসনের সাবেক সংসদ সদস্য সুজনের জামিন না মঞ্জুর জেলগেটে দুই দিনের জিজ্ঞাসাবাদের নির্দেশ প্রদান করে আদালত । রাউজানে ফানুস উৎসবে মেতেছেন বৌদ্ধ সম্প্রদায়  শাহলালন সাঁই। নেহাল আহমেদ চট্টগ্রাম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন’র গঠনতন্ত্র পাঠদান ও অনুমোদন সভা অনুষ্ঠিত বৈষম্য বিলোপ করে সত্যিকারে মানবিক সমাজ গড়তে চায় জামায়াত ইসলামী – মাগুরার পথ সভায় ডা. শফিকুর রহমান

কুমিল্লায় নিহত ছাত্রদল নেতার পরিবারের সাথে দেখা করতে গিয়ে বাধার সম্মুখীন ছাত্রদল-যুবদল নেতারা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ২৭ জুন, ২০২০
  • ১৬০ বার

অনলাইন প্রতিবেদক:
কুমিল্লায় ছাত্রলীগ ও যুবলীগের হাতে হত্যার শিকার ছাত্রদল নেতা পারভেজ হোসেনের পরিবারকে সহযোগিতা করতে গেলে স্থানীয় ইউপি চেয়ারম্যান এবং যুবলীগ ছাত্রলীগ নেতাদের বাধার মুখে পড়েন যুবদল কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু ও তার সাথে থাকা যুবদল-ছাত্রদল নেতৃবৃন্দ। শনিবার দুপুরে কুমিল্লার ১ নং কালীরবাজার ইউনিয়নে নিহতের পরিবারকে সহযোগিতা করতে গেলে স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সেকান্দর আলীর নির্দেশে ছাত্রলীগ যুবলীগের নেতাকর্মীরা তাদের বাঁধা দেন। পরে যুবদল কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু পরিস্থিতি সামাল দিয়ে নিহতের পরিবারের সাথে দেখা করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি ফজলুর রহমান খোকন, সহ সভাপতি মোক্তাদির হোসেন তরু, কুমিল্লা মহানগর যুবদলের সাধারণ সম্পাদক ইউসুফ মোল্লা টিপু, সিনিয়র সহ সভাপতি মঞ্জুর আলম রুবেল, মহানগর যুবদল নেতা আসিফ মাহমুদ জহির, মহানগর যুবদল নেতা মহিউদ্দিন হোসেন, জেলা যুবদলের সিনিয়র সহ সভাপতি ফেরদৌস পাটোয়ারি,মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন শিবলু, সহ সভাপতি আসিফ ইকবাল ফারিয়াল, যুগ্ম সম্পাদক আকতার হোসেন ও জেলা ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি ওমর ফারুক।

যুবদল সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু বলেন, আমাদের অত্যন্ত একজন একনিষ্ঠ ছাত্রদল নেতা পারভেজকে স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সেকান্দার আলীর নির্দেশে স্থানীয় ছাত্রলীগ-যুবলীগ নেতাকর্মী গত ১০ জুন তুলে এনে হত্যা করেন। এমনকি উল্টো পুলিশ তাকে ডাকাতি মামলা আসামী বানায়। আজ আমরা আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের নির্দেশে আজ পারভেজ এর পরিবারের পাশে দাঁড়াতে এসেছি এবং তাদের খোঁজ খবর নিতে এসেছি। কিন্তু অত্যন্ত দুঃখের বিষয় এই করোনা পরিস্থিতিতে আমরা যখন একটি হত্যার শিকার পরিবারের খোঁজ নিতে এসেছি তখন আমাদেরকে রাস্তায় ব্যারিকেড দিয়ে আটকে দেওয়া হয়েছে। দীর্ঘক্ষণ দাঁড়িয়ে থেকে আমরা পড়ে অন্য রাস্তা দিয়ে নিহতের বাড়িতে পৌঁছাতে সক্ষম হয়েছে। আমি আওয়ামী সন্ত্রাসীদের এরকম নির্লজ্জ কর্মকাণ্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

উল্লেখ্য গত ১০ জুন সন্ধ্যায় স্থানীয় ছাত্রলীগ যুবলীগ নেতাকর্মীদের হাতে হত্যার শিকার হন ১ নং কালীরবাজার ইউনিয়ন ছাত্রদলের যুগ্ম সম্পাদক মোঃ পারভেজ হোসেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম