1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
টঙ্গীতে বস্তি উচ্ছেদের প্রতিবাদে মানববন্ধন - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীগঞ্জ আলোকিত ব্যাচ ৯৫ এর উদ্যোগে বন্যার্ত দেড় শতাধিক মানুষের মাঝে  আর্থিক সহযোগীতা প্রদান বিএনপির রাজনীতির শক্তি জনগণ বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী দেশের প্রথম ‘ইনোভেটিভ গণিত ল্যাব’ স্থাপিত হলো নাপোড়া স্কুলে মাগুরায় ঐতিহাসিক তাফসিরুল কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  নবীনগরে বিদ্যুৎ গ্রাহকসেবা সম্পর্কিত অবহিতকরণ সভা চট্টগ্রাম মা শিশু হাসপাতালের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে মানববন্ধন ঠাকুরগাঁওয়ে ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে বিক্রি খোলা খাবার,বাড়ছে স্বাস্থ্যঝুঁকি, সচেতনতা বৃদ্ধির পরামর্শ ! শ্রীপুর তুলা উন্নয়ন গবেষণা ও বীজ বর্ধন খামারে প্রকল্পের ১৪ জন কর্মচারীর ভবিষ্যৎ অন্চিত!মানা হয়নি সর্বোচ্চ আদালতের রায়কে ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে ভূমি অফিসের সহকারীর দুর্নীতির ঘটনায় তদন্তকারী কর্মকর্তা নিয়োগ ঠাকুরগাঁওয়ে সাপের কামড়ে প্রাণ গেলো দুই শিক্ষার্থীর

টঙ্গীতে বস্তি উচ্ছেদের প্রতিবাদে মানববন্ধন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১২ জুলাই, ২০২০
  • ১৫৫ বার

এফ এ নয়ন, গাজীপুর প্রতিনিধি:
গাজীপুরের টঙ্গীতে বস্তি উচ্ছেদ ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বস্তিবাসী ​বিক্ষোভ ও মানববন্ধন করেন। রবিবার দুপুরে টঙ্গী প্রেসক্লাব এর সামনে এ কর্মসূচি পালন করেন।

বস্তির বাসিন্দাদের সঙ্গে কথা বলে জানা গেছে, বস্তির বাসিন্দারা উচ্ছেদ আতঙ্কে আছেন। যে কোন সময় ভেঙে দেবে বলে বস্তিবাসীকে জানিয়ে দিয়েছে।

মানববন্ধন শেষে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে অবস্থান নিয়ে কয়কশত বস্তিবাসী বিক্ষোভ ও স্লোগান দেন।

বস্তির পূর্ণবাসন কমিউনিটি আহব্বাহক মো.আল আমিন বলেন, বস্তিবাসীদের পূর্ণবাসন না করে হঠাৎ উচ্ছেদ করলে কেউ মানবে না। বস্তি বাসিন্দাদের অধিকাংশই রিকশাচালক, পোশাক শ্রমিক কিংবা গৃহপরিচারিকার কাজ করেন। আজ তাঁরা মাথা গোঁজার ঠাঁই রক্ষায় সবাই এখানে এসেছে।

বিক্ষোভ মিছিলে দাঁড়িয়ে স্থানীয়রা বলেন, ‘আজকেও কেউ কাজে যায় নাই। আগে তো থাকার জায়গা বাঁচাইতে হইবো। আমরা কী এ দেশের নাগরিক না। অন্য জায়গা না দিয়া উচ্ছেদ করে দিলে আমরা কই যাব।

টঙ্গী পশ্চিম থানা পুলিশের (ওসি) এমদাদুল হক বলেন, মানববন্ধন বস্তিবাসী রাস্তায় জড়ো হয়েছিলো।এ সময় তাঁরা মানববন্ধন করে চলে যায়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম