1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
খুটাখালী বাজারকে পরিস্কার পরিচ্ছন্ন রাখতে ডাস্টবিন বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৯:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজারে জাতীয়তাবাদী সাইবার ইউজার দলের শ্রদ্ধা  মাগুরায় চাঞ্চল্যকর একই পরিবারের তিন জন  হত্যা মামলা দ্রুত বিচারের দাবিতে নিহতদের স্বজনদের সংবাদ সম্মেলন তিতাসে অনিয়ম ও অব্যবস্থাপনায় জর্জরিত কাঁঠালিয়া উচ্চ বিদ্যালয়, প্রধান শিক্ষক ও অফিস সহকারীকে জরিমানা চৌদ্দগ্রামে বাতিসা ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসক না থাকায় সেবা বঞ্চিত প্রায় ৪০ হাজার মানুষ চকরিয়ায় পোনা বিতরণ ঠাকুরগাঁও-২ আসনের সাবেক সংসদ সদস্য সুজনের জামিন না মঞ্জুর জেলগেটে দুই দিনের জিজ্ঞাসাবাদের নির্দেশ প্রদান করে আদালত । রাউজানে ফানুস উৎসবে মেতেছেন বৌদ্ধ সম্প্রদায়  শাহলালন সাঁই। নেহাল আহমেদ চট্টগ্রাম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন’র গঠনতন্ত্র পাঠদান ও অনুমোদন সভা অনুষ্ঠিত বৈষম্য বিলোপ করে সত্যিকারে মানবিক সমাজ গড়তে চায় জামায়াত ইসলামী – মাগুরার পথ সভায় ডা. শফিকুর রহমান

খুটাখালী বাজারকে পরিস্কার পরিচ্ছন্ন রাখতে ডাস্টবিন বিতরণ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১০ জুলাই, ২০২০
  • ১৫২ বার

সেলিম উদ্দীন,কক্সবাজার:

চকরিয়া উপজেলার খুটাখালী বাজারকে পরিস্কার পরিচ্ছন্ন রাখতে প্রধান সড়ক, বিভিন্ন মার্কেট ও বাজারের গুরুত্বপুর্ন পয়েন্টে ডাস্টবিন বিতরণ করা হয়েছে।

১০ জুলাই ( শুক্রবার) সকালে খুটাখালী বাজার পরিচালনা কমিটির অর্থায়নে তৈরী ডাষ্টবিন গুরুত্বপুর্ন বিভিন্ন পয়েন্টে বসিয়ে উদ্বোধন করেন বাজার পরিচালনা কমিটির সাধারন সম্পাদক বেলাল উদ্দীন।

খুটাখালী বাজারের জনসচেতনতা বৃদ্ধিতে, যেখানে সেখানে ময়লা না ফেলে একটি নির্দিষ্ট স্থানে বা ডাস্টবিনে আবর্জনা ফেলার জন্য তিনি ব্যবসায়ীসহ সবাইকে অনুরোধ জানিয়ে বলেন, পরিস্কার- পরিচ্ছন্নতা থাকা প্রত্যেক নাগরিকের দায়িত্ব।
সবাই নিজ নিজ ব্যবসা প্রতিষ্টানের ময়লা আবর্জনা যত্রতত্র না ফেলে ডাস্টবিন ফেলুন।
বাজারের পরিবেশকে দূষন মুক্ত করতে সহায়তা করুন।
বর্তমান সময়ে হাজার হাজার মানুষ করোনা রোগে আক্রান্ত হচ্ছে, আপনার ব্যবসা প্রতিষ্টানসহ আশে পাশের ময়লা আর্বজনা ডাস্টবিনে ফেলুন।

এসময় উপস্থিত ছিলেন বাজার পরিচালনা কমিটির সদস্য শীষ মুহাম্মদ রাশেল, শাহাব উদ্দীন, নুরুল হুদা টিটু, ব্যবসায়ী বদিউল আলম বকুল,মুসলেম উদ্দীন প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম