1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চট্টগ্রামের সাতকানিয়ায় মোটরবাইক ও ইয়াবাসহ একজন গ্রেপ্তার - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মাগুরায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে ড্রাইভার আহত, প্রাইভেটকার উদ্ধার!  কিশোরগঞ্জে ঈদে মিলাদুন্নবীর মিছিল ঘিরে সংঘর্ষ, নিহত ১, আহত ২০ নবীনগরে নানা আয়োজনে জশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী (সাঃ) পালিত ঠাকুরগাঁওয়ে ছাত্রদল পরিচয়ে যুবলীগ কর্মীদের চাঁদা আদায়, আটক — ৩ জন ঠাকুরগাঁওয়ে মরিয়ম চক্ষু হাসপাতালের সহযোগিতায় বিনামূল্যে চক্ষু চিকিৎসা প্রদান ! চৌদ্দগ্রামে পোল্ট্রি ব্যবসায়ীর উপর পরিকল্পিত হামলা, ৩ লক্ষাধিক টাকা ছিনতাই চৌদ্দগ্রাম থানার নবাগত ওসি এ. টি. এম. আক্তার উজ্জামান এর যোগদান রাজশাহীতে মাদক মামলার আসামিকে গলা কেটে হত্যার চেষ্টা মাগুরায় বৃষ্টির পানিতে মাছ মারতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে ১ ব্যক্তির মৃত্যু!  শিক্ষার গুণগত মান উন্নয়নে শিক্ষকদের ভূমিকা অনস্বীকার্য-এড.নাহীন আহমেদ মমতাজী

চট্টগ্রামের সাতকানিয়ায় মোটরবাইক ও ইয়াবাসহ একজন গ্রেপ্তার

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ৫ জুলাই, ২০২০
  • ৩৮৪ বার

সাতকানিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি :
৫ জুন রবিবার সকালে উপজেলার ছদাহা ইউপিস্হ শিশুতল নামক স্থানে চট্টগ্রাম- কক্সবাজার মহাসড়কের চেকপোস্টে ১টি মোটর সাইকেল ও ১০০০ পিছ ইয়াবা সহ একজনকে আটক করে সাতকানিয়া থানা পুলিশ।

থানা সূত্রে জানা যায়, আটককৃত মোঃ শাহজাহানের ( ৪৮) বাড়ি লক্ষীপুর জেলার রামগতি থানার চর মেহের পুর গ্রামে। তার পিতার নাম মোঃ নুরুল ইসলাম এবং মায়ের নাম বিবি হাজেরা।

তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬ (১) এর টেবিলের ১০(ক)/২৬(১)মূলে সাতকানিয়া থানায় (মামলা নং-৪) মামলা দায়ের করে চট্টগ্রামের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে জানায় পুলিশ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম