1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নবীগঞ্জে ব্যবসা প্রতিষ্টান ও পথচারীদের ভ্রাম্যমান আদালতের আর্থিক জরিমানা! - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১২:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজারে জাতীয়তাবাদী সাইবার ইউজার দলের শ্রদ্ধা  মাগুরায় চাঞ্চল্যকর একই পরিবারের তিন জন  হত্যা মামলা দ্রুত বিচারের দাবিতে নিহতদের স্বজনদের সংবাদ সম্মেলন তিতাসে অনিয়ম ও অব্যবস্থাপনায় জর্জরিত কাঁঠালিয়া উচ্চ বিদ্যালয়, প্রধান শিক্ষক ও অফিস সহকারীকে জরিমানা চৌদ্দগ্রামে বাতিসা ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসক না থাকায় সেবা বঞ্চিত প্রায় ৪০ হাজার মানুষ চকরিয়ায় পোনা বিতরণ ঠাকুরগাঁও-২ আসনের সাবেক সংসদ সদস্য সুজনের জামিন না মঞ্জুর জেলগেটে দুই দিনের জিজ্ঞাসাবাদের নির্দেশ প্রদান করে আদালত । রাউজানে ফানুস উৎসবে মেতেছেন বৌদ্ধ সম্প্রদায়  শাহলালন সাঁই। নেহাল আহমেদ চট্টগ্রাম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন’র গঠনতন্ত্র পাঠদান ও অনুমোদন সভা অনুষ্ঠিত বৈষম্য বিলোপ করে সত্যিকারে মানবিক সমাজ গড়তে চায় জামায়াত ইসলামী – মাগুরার পথ সভায় ডা. শফিকুর রহমান

নবীগঞ্জে ব্যবসা প্রতিষ্টান ও পথচারীদের ভ্রাম্যমান আদালতের আর্থিক জরিমানা!

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১০ জুলাই, ২০২০
  • ১৩৯ বার

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি মোঃ হাবিবুর রহমান চৌধুরী শামীম ।।
মহামারী করোনায় থমকে গেছে পুরোবিশ্ব। বাংলাদেশেও হানা দিয়েছে মহামারি করোনাভাইরাস তীব্রভাবে । করোনা পরিস্থিতিতে জরুরী প্রয়োজন ব্যাতিত ঘর থেকে বের হতে নিষেধ করেছে সরকার। বের হলে মাস্ক পরিধান ও করে সামাজিক দুরত্ব বজায় রেখে স্বাস্থবিধি মেনে চলার নির্দেশনা জারি করেছে সরকার। সরকারী নির্দেশনা অমান্য করলে নির্দেশনা অমান্যকারীকে জরিমানা করা হয়। করোনা পরিস্থিতির শুরু থেকেই নবীগঞ্জের সরকারী নির্দেশনা অমান্যকারীদেরকে ভ্রাম্যমান আদালতে জরিমানা করা হয়। ৯জুলাই বৃহস্পতিবার বিকালে নবীগঞ্জ বাজারে অভিযান চালিয়ে মাস্ক পরিধান না করায় কয়েকজন পথচারী ও স্বাস্থ বিধি না মানায় ব্যাবসা প্রতিস্টানেরর কাছ থেকে জরিমানা আদায় করা হয়। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার ভূমি সুমাইয়া মোমিন। এসময় নবীগঞ্জ থানার পুলিশ ফোর্স সাথে ছিলেন।
এ ব্যাপারে সহকারী কমিশনার ভূমি সুমাইয়া মোমিন জানান, মাস্ক পরিধান না করায় পথচারী ও স্বাস্থ বিধি না মানায় কয়েকটি ব্যবসা প্রতিস্টানকে ৯ হাজার ৭ শত টাকা জরিমানা আদায় করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম