1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শনিবার থেকে ডিএনসিসিতে চিরুনি অভিযান - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মাগুরায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে ড্রাইভার আহত, প্রাইভেটকার উদ্ধার!  কিশোরগঞ্জে ঈদে মিলাদুন্নবীর মিছিল ঘিরে সংঘর্ষ, নিহত ১, আহত ২০ নবীনগরে নানা আয়োজনে জশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী (সাঃ) পালিত ঠাকুরগাঁওয়ে ছাত্রদল পরিচয়ে যুবলীগ কর্মীদের চাঁদা আদায়, আটক — ৩ জন ঠাকুরগাঁওয়ে মরিয়ম চক্ষু হাসপাতালের সহযোগিতায় বিনামূল্যে চক্ষু চিকিৎসা প্রদান ! চৌদ্দগ্রামে পোল্ট্রি ব্যবসায়ীর উপর পরিকল্পিত হামলা, ৩ লক্ষাধিক টাকা ছিনতাই চৌদ্দগ্রাম থানার নবাগত ওসি এ. টি. এম. আক্তার উজ্জামান এর যোগদান রাজশাহীতে মাদক মামলার আসামিকে গলা কেটে হত্যার চেষ্টা মাগুরায় বৃষ্টির পানিতে মাছ মারতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে ১ ব্যক্তির মৃত্যু!  শিক্ষার গুণগত মান উন্নয়নে শিক্ষকদের ভূমিকা অনস্বীকার্য-এড.নাহীন আহমেদ মমতাজী

শনিবার থেকে ডিএনসিসিতে চিরুনি অভিযান

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৩ জুলাই, ২০২০
  • ১৩৯ বার

মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদারঃ
নগরবাসীকে ডেঙ্গু মশা থেকে সুরক্ষা দিতে আবারও চিরুনি অভিযান শুরু করতে যাচ্ছে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)। শনিবার (৪ জুলাই) থেকে শুরু হবে ১০ দিনব্যাপী এ অভিযান।

শুক্রবার (৩ জুলাই) ডিএনসিসির জনসংযোগ বিভাগ থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে চিরুনি অভিযানে বিষয়টি জানানো হয়। এতে বলা হয়, ডেঙ্গু থেকে নগরবাসীকে সুরক্ষা দিতে ডিএনসিসির ৫৪টি ওয়ার্ডে শনিবার থেকে আবারও ১০ দিনব্যাপী চিরুনি অভিযান শুরু হচ্ছে।

তবে এ বিষয়ে এখন পর্যন্ত আর বিস্তারিত কোনো তথ্য জানানো হয়নি। চলতি মৌসুমের সর্বশেষ চিরুনি অভিযানে প্রায় ২৪ লাখ টাকা জরিমানা আদায় ও ধার্য করা হয়েছিল।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম