1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আনোয়ারায় জেএসসি পরীক্ষার্থী আত্মহত্যার পিছনে জড়িতদের শাস্তির দাবিতে মানববন্ধন - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীগঞ্জ আলোকিত ব্যাচ ৯৫ এর উদ্যোগে বন্যার্ত দেড় শতাধিক মানুষের মাঝে  আর্থিক সহযোগীতা প্রদান বিএনপির রাজনীতির শক্তি জনগণ বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী দেশের প্রথম ‘ইনোভেটিভ গণিত ল্যাব’ স্থাপিত হলো নাপোড়া স্কুলে মাগুরায় ঐতিহাসিক তাফসিরুল কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  নবীনগরে বিদ্যুৎ গ্রাহকসেবা সম্পর্কিত অবহিতকরণ সভা চট্টগ্রাম মা শিশু হাসপাতালের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে মানববন্ধন ঠাকুরগাঁওয়ে ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে বিক্রি খোলা খাবার,বাড়ছে স্বাস্থ্যঝুঁকি, সচেতনতা বৃদ্ধির পরামর্শ ! শ্রীপুর তুলা উন্নয়ন গবেষণা ও বীজ বর্ধন খামারে প্রকল্পের ১৪ জন কর্মচারীর ভবিষ্যৎ অন্চিত!মানা হয়নি সর্বোচ্চ আদালতের রায়কে ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে ভূমি অফিসের সহকারীর দুর্নীতির ঘটনায় তদন্তকারী কর্মকর্তা নিয়োগ ঠাকুরগাঁওয়ে সাপের কামড়ে প্রাণ গেলো দুই শিক্ষার্থীর

আনোয়ারায় জেএসসি পরীক্ষার্থী আত্মহত্যার পিছনে জড়িতদের শাস্তির দাবিতে মানববন্ধন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৩ জুলাই, ২০২০
  • ১৪৬ বার

বদরুল হক(,আনোয়ারা)চটগ্রামঃ
আনোয়ারা উপজেলার কৈনপুরা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেনীর ছাত্র দুর্জয় দাশের (১৬) আত্মহত্যার পিছনে জড়িত ব্যক্তিদের দূষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে কৈনপুরা এলাকাবাসী ও শিক্ষার্থীরা। শুক্রবার সকালে সাড়ে দশটার দিকে কৈনপুরা স্কুলের সামনে মানববন্ধনটি অনুষ্ঠিত হয়। পরে এক বিক্ষোভ মিছিল বের করে এলাকাবাসী ও শিক্ষার্থীরা। মিছিলটি বিদ্যালয়ের সামনে থেকে শুরু করে মিয়ার হাট পর্যন্ত বিভিন্ন সড়ক প্রদক্ষীণ করে স্কুলের সামনে এসে শেষ হয়।

এর আগে মানববন্ধনে বক্তারা বলেন, কৈনপুরা স্কুলের প্রধান শিক্ষক সুধাংশু চন্দ্র দেবনাথ ও স্কুল কমিটির সভাপতির অবহেলা ও দায়িত্বহীনতার কারণে দুর্জয় দাশ তিন দিন ধরে বিভিন্ন দপ্তরে দপ্তরে ঘুরেও একটি প্রত্যয়ন পত্রের জন্য জন্মনিবন্ধন সংশোধন ও জেএসসি পরীক্ষার রেজিট্রেশন করতে না পেরে আত্মহত্যা করে। বয়স সংশোধনী প্রত্যয়ন পত্রের জন্য স্কুলের প্রধান শিক্ষকের বাছে বার বার গেলেও তিনি প্রত্যয়নপত্র দেয়নি। এসময় শিক্ষার্থীরা দুর্জয়ের আত্মহত্যার পিছনে জড়িত ব্যক্তিদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন। এবং দুর্জয়ের মত আর কোন শিক্ষার্থীকে ঝড়ে পড়তে না হয় সেজন্য মানববন্ধন থেকে স্কুলের প্রধান শিক্ষক সুধাংশু চন্দ্র দেবনাথ ও স্কুল কমিটির সভাপতি রঘুপতি সেনকে অপসারণের দাবি জানানো হয়।

এ সময় বক্তব্য রাখেন দুর্জয়ের দাশের পিতা মিলন দাশ, কৈনপুরা সচেতন সংঘের সভাপতি সুরজিত দত্ত সৈকত, স্কুল প্রতিষ্ঠাতার নাতি ভাস্কর দত্ত, কৈনপুরা ওয়ার্ড আওয়ামীলীগের সহ-সভাপতি প্রণদশ দত্ত, দুর্জয় দাশের সহপাঠি শান্ত দাশ , নন্দন ঘোষ, উপজেলা ছাত্রলীগ নেতা মহিউদ্দিন, রাশেদ, অনন্ত দাশ, বজ্রহরি দাশ, মিশু দাশ, শীপন, মিজানুর রহমান প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম