1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
করোনা প্রাদুর্ভাবে চরম স্বাস্থ্যঝুঁকিতে নাঙ্গলকোটে ইউপি সচিবরা - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৯:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজারে জাতীয়তাবাদী সাইবার ইউজার দলের শ্রদ্ধা  মাগুরায় চাঞ্চল্যকর একই পরিবারের তিন জন  হত্যা মামলা দ্রুত বিচারের দাবিতে নিহতদের স্বজনদের সংবাদ সম্মেলন তিতাসে অনিয়ম ও অব্যবস্থাপনায় জর্জরিত কাঁঠালিয়া উচ্চ বিদ্যালয়, প্রধান শিক্ষক ও অফিস সহকারীকে জরিমানা চৌদ্দগ্রামে বাতিসা ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসক না থাকায় সেবা বঞ্চিত প্রায় ৪০ হাজার মানুষ চকরিয়ায় পোনা বিতরণ ঠাকুরগাঁও-২ আসনের সাবেক সংসদ সদস্য সুজনের জামিন না মঞ্জুর জেলগেটে দুই দিনের জিজ্ঞাসাবাদের নির্দেশ প্রদান করে আদালত । রাউজানে ফানুস উৎসবে মেতেছেন বৌদ্ধ সম্প্রদায়  শাহলালন সাঁই। নেহাল আহমেদ চট্টগ্রাম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন’র গঠনতন্ত্র পাঠদান ও অনুমোদন সভা অনুষ্ঠিত বৈষম্য বিলোপ করে সত্যিকারে মানবিক সমাজ গড়তে চায় জামায়াত ইসলামী – মাগুরার পথ সভায় ডা. শফিকুর রহমান

করোনা প্রাদুর্ভাবে চরম স্বাস্থ্যঝুঁকিতে নাঙ্গলকোটে ইউপি সচিবরা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০
  • ২১৩ বার

শামীমুর রহমান, বিশেষ প্রতিবেদকঃ
করোনাভাইরাস প্রাদুর্ভাবে সরকারি চাকরি করেন। এমন অনেকেই টানা ছুটি ভোগ করছেন। অথচ মাঠপর্যায়ের চরম স্বাস্থ্যঝুঁকি নিয়ে দায়িত্ব পালন করছেন ইউনিয়ন পরিষদের সচিবরা। করোনাভাইরাসের ঝুঁকিতেই গ্রামাঞ্চলের তৃণমূলে সেবা প্রদান করে যাচ্ছেন কুমিল্লা জেলার নাঙ্গলকোট উপজেলার ১৬ টি ইউনিয়ন পরিষদের সচিবরা।

এই পরিস্থিতিতে মন্ত্রণালয়, জেলা প্রশাসন, উপজেলা প্রশাসনের সকল প্রকার দাপ্তরিক কাজ, রিপোর্ট, রির্টান প্রেরণসহ জরুরি ত্রাণ কার্যক্রম ভিজিএফ,ভিজিডি,জি.আর, ১০ টাকা কেজি চাল ও বতর্মান প্রেক্ষাপট প্রবাসীদের তালিকা, নারায়ণগঞ্জসহ অন্য জেলা থেকে আগত পরিবারের বাড়ি লকডাউন করে লাল পতাকা টানানোসহ হোম কোয়ারেন্টিন নিশ্চিত করা, জ্বর,সর্দি, কাশি ব্যক্তিদের নিয়মিত রিপোর্ট প্রদানসহ সকল কাজ সুষ্ঠভাবে প্রণয়ন ও বিতরণ করে চলছেন এই সচিবরা। নাঙ্গলকোটের ইসমাইল হোসেন একজন সচিব। তার সাথে পরিচয়টা
অনেক আগে থেকেই, একদিন চেয়ারম্যান সার্টিফিকেট জন্য গেলাম তার কাছে। তার কর্মকান্ডে ফুটে উঠেছে এক অনন্য দৃষ্টান্ত। একজন ইউপি সচিব করোনার মধ্যে কি ভাবে মানুষের সেবা প্রদান করছেন সত্যি দেখেই আমি আশ্চার্য।
এই বিষয়ে ৭ নং হেসাখাল ইউপি সচিব মোঃ ইসমাইল হোসেন জানান,আমরা সবচেয়ে ঝুঁকিপূর্ন ভাবে কাজ করছি এই করোনা ভাইরাসের প্রাদুর্ভাবেও।
তিনি আরো জানান,মেম্বার,উদ্যোক্তা ও গ্রাম পুলিশরা ঝুঁকি নিয়েই প্রতিদিন তাদের দায়িত্ব পালন করছেন। নিত্যদিন অফিস করে জনগণের দ্বারে দ্বারে সেবা পৌঁছে দিচ্ছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম