1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বিএনপি চেয়ারপারসন এর উপদেষ্টা ও সিলেট মহানগরী বিএনপি সাবেক সভাপতি এমএ হকের ইন্তেকাল - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীগঞ্জ আলোকিত ব্যাচ ৯৫ এর উদ্যোগে বন্যার্ত দেড় শতাধিক মানুষের মাঝে  আর্থিক সহযোগীতা প্রদান বিএনপির রাজনীতির শক্তি জনগণ বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী দেশের প্রথম ‘ইনোভেটিভ গণিত ল্যাব’ স্থাপিত হলো নাপোড়া স্কুলে মাগুরায় ঐতিহাসিক তাফসিরুল কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  নবীনগরে বিদ্যুৎ গ্রাহকসেবা সম্পর্কিত অবহিতকরণ সভা চট্টগ্রাম মা শিশু হাসপাতালের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে মানববন্ধন ঠাকুরগাঁওয়ে ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে বিক্রি খোলা খাবার,বাড়ছে স্বাস্থ্যঝুঁকি, সচেতনতা বৃদ্ধির পরামর্শ ! শ্রীপুর তুলা উন্নয়ন গবেষণা ও বীজ বর্ধন খামারে প্রকল্পের ১৪ জন কর্মচারীর ভবিষ্যৎ অন্চিত!মানা হয়নি সর্বোচ্চ আদালতের রায়কে ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে ভূমি অফিসের সহকারীর দুর্নীতির ঘটনায় তদন্তকারী কর্মকর্তা নিয়োগ ঠাকুরগাঁওয়ে সাপের কামড়ে প্রাণ গেলো দুই শিক্ষার্থীর

বিএনপি চেয়ারপারসন এর উপদেষ্টা ও সিলেট মহানগরী বিএনপি সাবেক সভাপতি এমএ হকের ইন্তেকাল

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৩ জুলাই, ২০২০
  • ১৭৫ বার

মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদার ঃ
আমরা গভীর দুঃখের সাথে জানাচ্ছি যে, সিলেট জেলা ও মহানগর বিএনপির সাবেক সভাপতি, বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা বিশিষ্ট রাজনীতিক এমএ হক আজ সকাল সাড়ে ১০টায় সিলেটের নর্থ ইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে ইন্তেকাল করেছেন। ইন্নালি লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো প্রায় ৬৮ বছর। তিনি স্ত্রী এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।

তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন দৈনিক জালালাবাদ সম্পাদক মুকতাবিস উন নূর। তিনি এক শোকবার্তায় বলেন, এমএ হক একজন সজ্জন ব্যক্তি ও স্বচ্ছ রাজনীতিক ছিলেন। তাঁর মৃত্যুতে সিলেটবাসী এক ভালোমনের রাজনীতিককে হারালো। তিনি মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে তার পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম