1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সাতকানিয়ায় ১৩ হাজার ইয়াবাসহ ১জন গ্রেপ্তার - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
আ’লীগের আমলে ঘরে কোরআন-হাদিস রাখা যায়নি– ঠাকুরগাঁওয়ে বক্তব্যে বললেন –জামায়াত নেতা দেলাওয়ার, ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে প্রাইভেট কার উল্টে নিহত– ১ আহত– ৭ জন চৌদ্দগ্রামে লরিচাপায় সিএনজি চালক সহ নিহত ২ খাগড়াছড়িতে সহিংস ঘটনায় ৩ নিহত খাগড়াছড়ি শহরে ১৪৪ ধারা জারি লংগদুতে উপজাতীয় সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল সিরাজদিখানের পাথরঘাটা শাহী মসজিদ এর জায়গা জবরদখলের প্রতিবাদে মানববন্ধন  বাঁশখালীতে বর্ণাঢ্য কাওয়ালী জলসায় হাজারো শ্রোতার ভিড় ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে বক্তব্যে বলেন, শেখ হাসিনার কোনো ক্ষমা নেই– মির্জা ফখরুল , চৌদ্দগ্রামে বিদ্যুৎ সংকটের অজুহাতে নিয়ম উপেক্ষা করে ১১টায় মাদরাসা ছুটি অধ্যক্ষ ও সংশ্লিষ্টদের প্রতি এলাকাবাসীর ক্ষোভ

সাতকানিয়ায় ১৩ হাজার ইয়াবাসহ ১জন গ্রেপ্তার

মো.ইকবাল হোসেন: সাতকানিয়া (চট্টগ্রাম):

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ১০ অক্টোবর, ২০২০
  • ৩৭৩ বার

আটক ব্যক্তির নাম মোজাহারুল ইসলাম রুবেল (২৮) সে চন্দনাইশ উপজেলার কাঞ্চন নগরের বাদামতল এলাকার আব্দুল মোনাফ এর ছেলে।

৯অক্টোবর শুক্রবার সকালে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের কেরানীহাট গনি মার্কেটের সামনে থেকে তাকে আটক করা হয়। এসময় তার ব্যবহৃত মোটর সাইকেলটিও জব্দ করা হয়।

সাতকানিয়া থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদ পেয়ে এএসআই আরিফুল ইসলাম ভূঞাঁ, এসআই আহসান হাবীব ও এএসআই জিহাদ আলী সহ সঙ্গীয় ফোর্স কালো ব্যাগ হইতে ১৩০০০ (তের হাজার)পিস ইয়াবা সহ তাকে গ্রেপ্তার করে।

সাতকানিয়া থানার ওসি আনোয়ার হোসেন বলেন, আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম