1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
পারকী বীচে ভেসে আসা ভূতুড়ে মালটা পুঁতে ফেলা হয়েছে - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
রামগড়ে রেড ক্রিসেন্টের উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ ঠাকুরগাঁও-২ আসনের সাবেক দুই এমপির বিরুদ্ধে হত্যা মামলা প্রেমিকের হাত ধরে প্রেমিকার পলায়ন, অতঃপর অপহরণ মামলায় হয়রানি হচ্ছে ছেলের পরিবার সাভারে জামায়াতের উদ্যোগে সিরাতুন্নবী (সা.) পালিত বাঁশখালীতে শারদীয় দূর্গাপূজার প্রস্তুতিমূলক সভায় সনাতনী নের্তৃবৃন্দের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী ধামরাই সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে সিরাতুন্নবী (সঃ) পালিত ঠাকুরগাঁওয়ে খেলাফত মজলিসের বিক্ষোভ ও প্রতিবাদ আদালতের রায়কে ৫ বছর যাবত বৃদ্ধাঙ্গুলি দেখাচ্ছেন তুলা উন্নয়ন বোর্ডের নির্বাহী পরিচালক কিশোরগঞ্জে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে হামলা মামলায় গ্রেফতার ১ তমুদ্দুন মজলিসের অন্যতম সংগঠক,  ভাষা সৈনিক, প্রবীণ সাংবাদিক অধ্যাপক আবদুল গফুর আর নেই

পারকী বীচে ভেসে আসা ভূতুড়ে মালটা পুঁতে ফেলা হয়েছে

আনোয়ারা সংবাদ দাতা ঃ-

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১৮ জুন, ২০২১
  • ১৯৫ বার

কেউ বলে সাগরের পানিতে ভেসে আসছে,আবার কেউবা বলে রাতে কে বা কারা ট্রাকে করে নিয়ে এসে ফেলে গেছে। এই ভাবে হঠাৎ করে আসা চট্টগ্রামের আনোয়ারা উপজেলার পারকী বীচের প্রায় আধাঁ কিলোমিটার জুড়ে বিছিয়ে রয়েছে মেয়াদ উত্তীর্ণ মালটা। হঠাৎ করে আসায় লোকজন এর নাম দিয়েছে ভূতুড়ে মালটা। বুধবার (১৬-জুন) সকাল থেকেই পার্কি বীচে ছড়িয়ে ছিটিয়ে দেখা যায় এসব মালটা। এসব মালটায় যেন পারকী সৈকত ের পরিবেশ নষ্ট না হয় তাই উপজেলা প্রশাসনের উদ্যোগে গর্ত করে তা পুঁতে ফেলা হয়েছে।

বৃহস্পতিবার (১৭-জুন) উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ জুবায়ের আহমেদের নেতৃত্বে বিকেল ৪টার দিকে পারকী বীচে গর্ত করে এসব মালটা পুতে ফেলা হয়।

এই বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ জুবায়ের আহমেদ বলেন,পারকী সৈকতে ফেলে যাওয়া মেয়াদোত্তীর্ণ মাল্টার কারণে পরিবেশের যাতে ক্ষতি না হয় সেজন্য গর্ত করে এসব মাটি চাপা দেয়া হয়েছে।
কারা মালটা ফেলে গেছে এমন প্রশ্নের জবাবে তিনি জানান, এখনো এই বিষয়ে কোনো তথ্য পাওয়া যায়নি। তবে স্থানীয়রা জানায় রাতে ট্রাকে করে এনে এসব মালটা ফেলে রেখে গেছে। পুলিশকে বিষয়টি তদন্ত করার জন্য বলা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম