1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
অটোরিকশা বন্ধের সিদ্ধান্ত বাতিলের দাবিতে মানববন্ধন - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
দৃষ্টিনন্দন কক্সবাজার হবে নবাগত জেলা প্রশাসক সালাহউদ্দিন নবীগঞ্জ আউশকান্দিতে ছাত্র-ছাত্রীদের আন্দোলনের মুখে প্রধান শিক্ষক  তিনমাসের ছুটি ও তদন্ত টিম গঠন  শ্রীপুরে বিএনপি নেতাকে কুপিয়ে আহত নবীনগরে এতিমখানা নিবাসীদের মাঝে হাইজিন সামগ্রী ও শিক্ষা উপকরণ বিতরণ মাগুরায় আদালতের আদেশ অমান্য করে গাছ কাটার অভিযোগ! রাউজান থানার নবাগত ওসির সাথে মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটির মতবিনিময়  খাগড়াছড়িতে উপজাতি এলাকায় গণপিটুনিতে নিহত যুবকের লাশ উদ্ধার মাগুরায় জামায়াতে ইসলামীর উদ্যোগে সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত  চৌদ্দগ্রামে ফ্রি মেডিকেল ক্যাম্প ও ঔষধ বিতরণ নবীনগরে ইব্রাহিমপুর ফাজিল মাদ্রাসায় আলোচনা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

অটোরিকশা বন্ধের সিদ্ধান্ত বাতিলের দাবিতে মানববন্ধন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৮ জুন, ২০২১
  • ২০৪ বার

সারাদেশে অটোরিকশা ভাংচুর, শ্রমিকদের আন্দোলনে পুলিশি হামলার প্রতিবাদ, গ্রেফতারকৃত শ্রমিকদের মুক্তি ও অটোরিকশা বন্ধের সিদ্ধান্ত বাতিলের দাবিতে সোমবার গাইবান্ধা সদর উপজেলার রামচন্দ্রপুরের গোপালপুরে এক মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। বাংলাদেশ শ্রমিক কর্মচারী ফেডারেশন গাইবান্ধা জেলা শাখা এই কর্মসূচীর আয়োজন করে।

শ্রমিক কর্মচারী ফেডারেশন রামচন্দ্রপুরের গোপালপুর অঞ্চলের সংগঠক মো. আল আমিনের সভাপতিত্বে মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন বাসদ মার্কসবাদী জেলা কমিটির সদস্য কাজী আবু রাহেন শফিউল্যা খোকন, শ্রমিক-কর্মচারী ফেডারেশন জেলা সংগঠক নিলুফার ইয়াসমিন শিল্পী, ছাত্রফ্রন্ট জেলা নেতা উম্মে নিলুফার তিন্নি প্রমুখ। বক্তারা বলেন, লক্ষ লক্ষ পরিবারের মানুষের অন্ন কীভাবে জুটবে, তা নিয়ে আজ অটোরিকশা শ্রমিকরা দিশেহারা। সরকার কোন বিকল্প ব্যবস্থা না করেই এই অযৌক্তিক সিদ্ধান্ত নিয়েছে। তাই তারা স্বরাষ্ট্রমন্ত্রী কর্তৃক অটোরিকশা-ভ্যান বন্ধের গণবিরোধী সিদ্ধান্ত বাতিলের দাবি জানান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম