1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গাইবান্ধায় ঢিলেঢালা ভাবে পালিত হচ্ছে লকডাউন - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৮:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
দৃষ্টিনন্দন কক্সবাজার হবে নবাগত জেলা প্রশাসক সালাহউদ্দিন নবীগঞ্জ আউশকান্দিতে ছাত্র-ছাত্রীদের আন্দোলনের মুখে প্রধান শিক্ষক  তিনমাসের ছুটি ও তদন্ত টিম গঠন  শ্রীপুরে বিএনপি নেতাকে কুপিয়ে আহত নবীনগরে এতিমখানা নিবাসীদের মাঝে হাইজিন সামগ্রী ও শিক্ষা উপকরণ বিতরণ মাগুরায় আদালতের আদেশ অমান্য করে গাছ কাটার অভিযোগ! রাউজান থানার নবাগত ওসির সাথে মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটির মতবিনিময়  খাগড়াছড়িতে উপজাতি এলাকায় গণপিটুনিতে নিহত যুবকের লাশ উদ্ধার মাগুরায় জামায়াতে ইসলামীর উদ্যোগে সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত  চৌদ্দগ্রামে ফ্রি মেডিকেল ক্যাম্প ও ঔষধ বিতরণ নবীনগরে ইব্রাহিমপুর ফাজিল মাদ্রাসায় আলোচনা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

গাইবান্ধায় ঢিলেঢালা ভাবে পালিত হচ্ছে লকডাউন

আনোয়ার হোসেন, শামীম গাইবান্ধা প্রতিনিধি
  • আপডেট টাইম : সোমবার, ২৮ জুন, ২০২১
  • ১৭৩ বার

লকডাউনের প্রথম দিনে গাইবান্ধা শহরে মার্কেট ও বিনোদন কেন্দ্রগুলো বন্ধ থাকলেও মানুষের চলাচল আগের মতই রয়েছে। প্রসাশেনের পক্ষ থেকে শহরের প্রবেশ মুখে নজর দারি ও বিধি নিষেধ করলেও মানুষ বিভিন্ন অযুহাতে বের হয়ে অবাধে চলাচল করছে।

আজ সোমবার সারা দেশের ন্যায় গাইবান্ধা শহরে সকাল ৬টা থেকে লকডাউন শুরু হলেও রাস্তাঘাটে বিভিন্ন যানবাহন চলাচল ও মানুষকে যাতায়াত করতে দেখা গেছে ।

অনেকে আবার মুখে মাক্স ছাড়াই চলাচল করছে। তবে লকডাউন মানাতে মাঠে পুলিশের পাশাপাশি র‌্যাব ও ডিবি পুলিশের টহলের তৎপরতা দেখা গছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম