1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গাইবান্ধায় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে জেলা ক্রীড়া সংস্থার মতবিনিময় সভা - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে বক্তব্যে বলেন, শেখ হাসিনার কোনো ক্ষমা নেই– মির্জা ফখরুল , চৌদ্দগ্রামে বিদ্যুৎ সংকটের অজুহাতে নিয়ম উপেক্ষা করে ১১টায় মাদরাসা ছুটি অধ্যক্ষ ও সংশ্লিষ্টদের প্রতি এলাকাবাসীর ক্ষোভ নোয়াখালীতে খাস জমি দখলের অভিযোগ,  বাঁধা দিলে সরকারি কর্মকর্তাদের মারধর  মাগুরার শ্রীপুরে জামায়াতে ইসলামীর উদ্যোগে শান্তি ও সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত  মাগুরায় নবাগত  উপজেলা নির্বাহী কর্মকর্তার সাংবাদিকদের সাথে  মতবিনিময় স্বামী হত্যার দায়ে স্ত্রী ও প্রেমিকের মৃত্যুদণ্ড তন্ময় আলমগীর, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি: সুস্থতা ও প্রবাস জীবন নিয়ে চিন্তিত ৫ আগস্টে গুলিবিদ্ধ চৌদ্দগ্রামের আজাদ মাগুরায় নবাগত  উপজেলা নির্বাহী কর্মকর্তার সাংবাদিকদের সাথে  মতবিনিময়  কাউন্টার ক্যু রক্ষা করার ক্ষমতা সরকারের আছে!! ঠাকুরগাঁওয়ে বিএডিসি’র কোটি টাকার টেন্ডারের গোপন তথ্য ফাঁস হতাশ অন্য ঠিকাদাররা ।

গাইবান্ধায় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে জেলা ক্রীড়া সংস্থার মতবিনিময় সভা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ১২ জুন, ২০২১
  • ১৯৮ বার

আনোয়ার হোসেন শামীম,
গাইবান্ধা প্রতিনিধি:

প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে আজ শনিবার দুপুরে গাইবান্ধা জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে প্রস্তাবিত সুলতানা কামাল ইনডোর স্টেডিয়ামে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন,জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এ্যাড. শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন, মাসুদুল হক মাসুদ, গোলাম মারুফ মনা প্রমূখ।

ক্রীড়া সংস্থার পক্ষে লিখিত বক্তব্যে, জেলার খেলাধুলার বিবরণ তুলে ধরে এই ক্ষেত্রে সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করা হয়। বক্তব্যে আরো বলা হয় চলতি বছর থেকে ক্রীড়া বিষয়ে ভালো প্রতিবেদনের জন্য একজন করে সাংবাদিককে সম্মাননা দেয়া হবে। সাংবাদিকরা তাদের বক্তব্যে ক্রীড়াঙ্গনের উন্নয়নে নানা পরিকল্পনা তুলে ধরেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম