1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
প্রধানমন্ত্রীর দেয়া ৯১টি ঘরের চাবি হস্তান্তরে প্রচার বিমূখ ছিলেন পিআইও কর্মকর্তা মনসুর আলী - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
সাভারে জামায়াতের উদ্যোগে সিরাতুন্নবী (সা.) পালিত বাঁশখালীতে শারদীয় দূর্গাপূজার প্রস্তুতিমূলক সভায় সনাতনী নের্তৃবৃন্দের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী ধামরাই সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে সিরাতুন্নবী (সঃ) পালিত ঠাকুরগাঁওয়ে খেলাফত মজলিসের বিক্ষোভ ও প্রতিবাদ আদালতের রায়কে ৫ বছর যাবত বৃদ্ধাঙ্গুলি দেখাচ্ছেন তুলা উন্নয়ন বোর্ডের নির্বাহী পরিচালক কিশোরগঞ্জে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে হামলা মামলায় গ্রেফতার ১ তমুদ্দুন মজলিসের অন্যতম সংগঠক,  ভাষা সৈনিক, প্রবীণ সাংবাদিক অধ্যাপক আবদুল গফুর আর নেই ঠাকুরগাঁওয়ে নবাগত জেলা প্রশাসকের সাথে সংবাদকর্মীদের মতবিনিময় সভা আহবায়ক মজির- সদস্য সচিব ড.সরোয়ার সিদ্দিকী * লাকসাম দৌলতগঞ্জ বাজার বণিক সমিতির আহবায়ক কমিটি অনুমোদন চৌদ্দগ্রামে ফ্রি মেডিকেল ক্যাম্পের মাধ্যমে চিকিৎসা সেবা পেলো দেড় হাজার মানুষ

প্রধানমন্ত্রীর দেয়া ৯১টি ঘরের চাবি হস্তান্তরে প্রচার বিমূখ ছিলেন পিআইও কর্মকর্তা মনসুর আলী

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি:

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ২০ জুন, ২০২১
  • ২৩৭ বার

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে দেশে ৫৩ হাজার ৩শত ৪০টি পরিবারের মাঝে জমি ও ঘর প্রদান করেন। এরমধ্যে রবিবার রামগড় উপজেলা অডিটোরিয়ামে উপজেলার ভুমিহীন ও গৃহহীন ৯১টি পরিবারকে জমি ও ঘরের চাবি হস্তান্তর করেন অনুষ্ঠানের প্রধান অতিথি খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু।

দেশের সকল জেলায় একযোগে এ কার্যক্রম উৎসাহ উদ্দীপনার মধ্যে পালিত হলেও রামগড় উপজেলা ছিল ব্যতিক্রম। উপজেলা টাউন হলের মধ্যে আয়োজিত অনুষ্ঠানের খবর উপজেলার বেশিরভাগ সাংবাদকর্মীকে জানানো হয়নি। ফলে সরকারের সাফল্যজনিত এধরনের সংবাদ প্রচারে দ্বিধাদ্বন্দ্ধে পড়তে হয়েছে সংবাদকর্মীদের।

সংবাদকর্মীরা জানান, সরকারের অনেক কর্মসূচীর বিষয়ে পিআইও অফিস থেকে বেশিরভাগ সংবাদকর্মীকে জানানো হয়না। তাদের অনেকে মনে করেন প্রকল্পের ১ম পর্যায়ের ঘরের ফাটলের ছবি সংগ্রহ করায় এবং প্রকল্পের বিষয়ে খোঁজখবর নেয়ায় সাংবাদিকদের আড়ালে রাখতে চাইছেন প্রকল্প সচিব পিআইও কর্মকর্তা মো: মনসুর আলী। অধিকাংশ সাংবাদিককে না জানানোর বিষয়ে সত্যতা নিশ্চিত করেছেন রামগড় প্রেস ক্লাবের সভাপতি দৈনিক কালের কন্ঠের প্রতিনিধি শ্যামল রুদ্র ও রামগড় উপজেলা প্রেস ক্লাবের সভাপতি দৈনিক যুগান্তরের প্রতিনিধি মো: নিজাম উদ্দিন।

প্রকল্পের সদস্য সচিব ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো: মনসুর আলীর কাছে মুঠোফোনে সরকারের অগ্রাধীকারমূলক প্রকল্পের প্রচার বিমূখ সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, অনুষ্ঠানের আয়োজক উপজেলা প্রশাসন। প্রথম পর্যায়ের ঘর ফাটলের ব্যাপারে জানতে চাইলে তিনি অফিসে যাওয়ার জন্য বলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম