1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাঠ থেকে গরু আনতে ঘিয়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মৃত্যু - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
সাভারে জামায়াতের উদ্যোগে সিরাতুন্নবী (সা.) পালিত বাঁশখালীতে শারদীয় দূর্গাপূজার প্রস্তুতিমূলক সভায় সনাতনী নের্তৃবৃন্দের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী ধামরাই সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে সিরাতুন্নবী (সঃ) পালিত ঠাকুরগাঁওয়ে খেলাফত মজলিসের বিক্ষোভ ও প্রতিবাদ আদালতের রায়কে ৫ বছর যাবত বৃদ্ধাঙ্গুলি দেখাচ্ছেন তুলা উন্নয়ন বোর্ডের নির্বাহী পরিচালক কিশোরগঞ্জে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে হামলা মামলায় গ্রেফতার ১ তমুদ্দুন মজলিসের অন্যতম সংগঠক,  ভাষা সৈনিক, প্রবীণ সাংবাদিক অধ্যাপক আবদুল গফুর আর নেই ঠাকুরগাঁওয়ে নবাগত জেলা প্রশাসকের সাথে সংবাদকর্মীদের মতবিনিময় সভা আহবায়ক মজির- সদস্য সচিব ড.সরোয়ার সিদ্দিকী * লাকসাম দৌলতগঞ্জ বাজার বণিক সমিতির আহবায়ক কমিটি অনুমোদন চৌদ্দগ্রামে ফ্রি মেডিকেল ক্যাম্পের মাধ্যমে চিকিৎসা সেবা পেলো দেড় হাজার মানুষ

মাঠ থেকে গরু আনতে ঘিয়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মৃত্যু

এম,এ মান্নান, কুমিল্লা বিশেষ প্রতিনিধি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ২০ জুন, ২০২১
  • ১৫৭ বার

কুমিল্লা মনোহরগঞ্জে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে খোকন মিয়া নামে (৫৫) এক দিনমজুরের মৃত্যু হয়েছে।ঘটনাটি ঘটেছে শনিবার দুপুর তিন টার সময় উপজেলার দক্ষিন ঝলম ইউনিয়ন সাতপুকুরিয়া গ্রামে। নিহত খোকন মিয়া ওই গ্রামের ইসমাইল মিয়া ছেলে ও চৌকিদার আতর মিয়ার ভাতিজা।

স্থানীয় ওয়ার্ড মেম্বার শহিদ উল্লাহ জানান, সাতপুকুরিয়া গ্রামে একটি নতুন বাড়ীতে স্ত্রী ও চার ছেলে দুই মেয়ে নিয়ে বসবাস করতেন খোকন মিয়া সে একজন দিনমজুর।
আজ শনিবার বৃষ্টি সময় দুপুরে দিকে বাড়ীর থেকে গরু আনতে মাঠে যান তিনি। গরু নিয়ে আসার সময় বাড়ির সামনে মাটিতে পড়ে থাকায় বিদ্যুৎ তারে স্পৃষ্ট হয়। এসময় তিনি তারে বিদ্যুতায়িত হয়ে কাপতে থাকেন। এ অবস্থা দেখে তিনি চিৎকার দিলে প্রতিবেশীরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করেন। তিনি আরও জানান যে তারে স্পষ্ট হয়েছিল সেই বিদ্যুৎ তার তাদের বাড়ীর সংযোগ দেওয়া গত কয়েকদিন ধরে ঝর বৃষ্টি হলে বিদ্যুৎ তারটি মাটিতে পড়ে থাকে। খোকন মিয়া ওই তারে স্পষ্ট হয়ে মারা যায়। এ ঘটনা সত্যতা নিশ্চিত করেন মনোহরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুল কবির।

এ বিষয় মনোহরগুন্জ পল্লী বিদ্যুতের জোনাল অফিসের ডিজিএম নজরুল ইসলাম মোল্লা মুঠোফোনে বলেন, ওই এলাকায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে কেউ মৃত্যু হয়েছে কি-না আমি জানিনা তবে আমি খবর নিচ্ছি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম