1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রংপুরে ইউপি নির্বাচনে বিপুল ভোটে সাংবাদিক সুমন বিজয়ী - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৮:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
দৃষ্টিনন্দন কক্সবাজার হবে নবাগত জেলা প্রশাসক সালাহউদ্দিন নবীগঞ্জ আউশকান্দিতে ছাত্র-ছাত্রীদের আন্দোলনের মুখে প্রধান শিক্ষক  তিনমাসের ছুটি ও তদন্ত টিম গঠন  শ্রীপুরে বিএনপি নেতাকে কুপিয়ে আহত নবীনগরে এতিমখানা নিবাসীদের মাঝে হাইজিন সামগ্রী ও শিক্ষা উপকরণ বিতরণ মাগুরায় আদালতের আদেশ অমান্য করে গাছ কাটার অভিযোগ! রাউজান থানার নবাগত ওসির সাথে মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটির মতবিনিময়  খাগড়াছড়িতে উপজাতি এলাকায় গণপিটুনিতে নিহত যুবকের লাশ উদ্ধার মাগুরায় জামায়াতে ইসলামীর উদ্যোগে সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত  চৌদ্দগ্রামে ফ্রি মেডিকেল ক্যাম্প ও ঔষধ বিতরণ নবীনগরে ইব্রাহিমপুর ফাজিল মাদ্রাসায় আলোচনা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

রংপুরে ইউপি নির্বাচনে বিপুল ভোটে সাংবাদিক সুমন বিজয়ী

পীরগাছা,রংপুর প্রতিনিধি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২২ জুন, ২০২১
  • ২১৬ বার

আজ রংপুর জেলার পীরগাছা উপজেলার কল্যানী ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এই ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের মেম্বার পদে বিপুল ভোটে জয়ী হয়েছে মুড়োগ মার্কার প্রার্থী সাংবাদিক মোঃ শাহিন মীর্জা সুমন । কল্যানী ইউনিয়নের ৯নং ওয়ার্ডে সর্বমোট ভোটার সংখ্যা ১৮২৪ এবং এই ওয়ার্ডের ভোট কেন্দ্র হলো তৈয়ব ফকির ফোরকানিয়া মাদ্রাসা।

সোমবার (২১) জুন সকাল থেকে ভোট গ্রহন শুরু করে বিকাল পর্যন্ত বর্তমান করোনা পরিস্থিতিতে সরকারের স্বাস্হ্য বিধি মেনে অনুস্ঠিত হয় সকল ভোটারের ভোটাধিকার প্রয়োগের মার্ধ্যমে অনুস্ঠিত কল্যানী ইউনিয়নের ৯নং ওয়ার্ডে সর্বমোট ৬জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন। তারা হলেন সাংবাদিক সাংবাদিক শাহিন মীর্জা সুমন মোরগ মার্কা ৪০০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী জাভেদ আলী টিউবওয়েল ৩৮৫ পেয়ে ১৫ ভোটে হেরে যান সাংবাদিক নেতা জনাব মোঃ শাহিন মীর্জা সুমনের কাছে, বাকী প্রার্থীদের মধ্যে নবীউল্লাহ ঘুড়ি মার্কা মাত্র ৪ ভোট, নুরনবী তালা মার্কা ২৯৭ ভোট, ফজলুল হক ফুটবল মার্কা ২৬৩ ভোট, এবং মোঃ মুজিবর রহমান ভ্যানগাড়ী মার্কা ৭৭ পেয়েছেন।

মোট ভোটার সংখ্যা ১৮২৪ হলেও মোট ভোটাধিকার প্রয়োগ করেন ১৪৮৫ জন ভোটারের মর্ধ্যে ৫৯ভোট বাতিল এবং ৩৩৯ জন ভোটার অনুপস্থিত ছিলেন।

সাংবাদিক নেতা তরুন উদিয়মান সমাজসেবক জনাব মোঃ শাহিন মীর্জা সুমন শ্যামল বাংলা’র একান্ত সাক্ষাৎকারে বলেন, আমি আমার ওয়ার্ডের সকল সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি সেই সংগে সকলের প্রতি রইলো আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা। আমি যেনো আমার ওয়ার্ডের জনগনের সেবা করে সার্বিক উন্নয়নের মার্ধ্যমে আমার ওয়ার্ডকে রংপুর বিভাগের একটি মডেল ওয়ার্ডে পরিনত করতে পারি সে জন্য সকলের সার্বিক সহযোগিতা ও দোয়া কামনা করছি।

এলাকাবাসী সুত্রে জানাযায় শাহিন মীর্জা সুমন একজন তরুন সংগঠক ও সমাজকর্মী এবং সংবাদকর্মী, সাংবাদিক নেতা তিনি একাধারে যুগ্ন আহ্বায়ক সবুজ আন্দোলন রংপুর জেলা শাখা, মাহিগঞ্জ রিপোর্টার্স ক্লাবের সাধারন সম্পাদক, জাতীয়
দৈনিক দেশের কন্ঠের রংপুর প্রতিনিধি,তৈয়ব গ্রাম উন্নয়ন সমিতি,কল্যাণী,পীরগাছা, রংপুরের সাধারণ সম্পাদক, কমিউনিটি পুলিশিং কমিটির ১ নং কল্যানী ইউপির সদস্য,মাহিগঞ্জ মেট্রোপলিটন থানা, রংপুর, ব্রোন্জ ডাইরেক্ট ভেসটিজ মার্কেটিং কোঃ লিঃ সাধারণ সম্পাদক,উত্তর গুন্জুর খা ঈদগাঁ মাঠের পরিচালক, জেবিসেন স্মৃতি সাঃ গ্রাঃ উঃ সঃ সঃ লিঃ, ডিমলা মাহিগঞ্জ, রংপুর মহানগর।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম