1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শহরের ফোরলেন রাস্তার কাজে অনিয়ম বন্ধ ও হাসপাতালে আইসিইউ স্থাপনসহ সেবার মান উন্নত করার দাবিতে মানববন্ধন - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
দৃষ্টিনন্দন কক্সবাজার হবে নবাগত জেলা প্রশাসক সালাহউদ্দিন নবীগঞ্জ আউশকান্দিতে ছাত্র-ছাত্রীদের আন্দোলনের মুখে প্রধান শিক্ষক  তিনমাসের ছুটি ও তদন্ত টিম গঠন  শ্রীপুরে বিএনপি নেতাকে কুপিয়ে আহত নবীনগরে এতিমখানা নিবাসীদের মাঝে হাইজিন সামগ্রী ও শিক্ষা উপকরণ বিতরণ মাগুরায় আদালতের আদেশ অমান্য করে গাছ কাটার অভিযোগ! রাউজান থানার নবাগত ওসির সাথে মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটির মতবিনিময়  খাগড়াছড়িতে উপজাতি এলাকায় গণপিটুনিতে নিহত যুবকের লাশ উদ্ধার মাগুরায় জামায়াতে ইসলামীর উদ্যোগে সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত  চৌদ্দগ্রামে ফ্রি মেডিকেল ক্যাম্প ও ঔষধ বিতরণ নবীনগরে ইব্রাহিমপুর ফাজিল মাদ্রাসায় আলোচনা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

শহরের ফোরলেন রাস্তার কাজে অনিয়ম বন্ধ ও হাসপাতালে আইসিইউ স্থাপনসহ সেবার মান উন্নত করার দাবিতে মানববন্ধন

আনোয়ার হোসেন শামীম, গাইবান্ধা প্রতিনিধি
  • আপডেট টাইম : রবিবার, ২৭ জুন, ২০২১
  • ১৭৭ বার

গাইবান্ধা শহরের ফোরলেন রাস্তার কাজে অনিয়ম-দুর্নীতি, নিম্নমানের নির্মাণ সামগ্রী ব্যবহারের প্রতিবাদে এবং জেনারেল হাসপাতালে আইসিইউ, কেন্দ্রীয় অক্সিজেন সরবরাহ ইউনিট স্থাপনের দাবিতে মানববন্ধন। আজ রবিবার দুপুরে গানাসাস মার্কেটের সামনে নাগরিক মঞ্চের ব্যানার মানববন্ধনটি অনুষ্ঠিত হয়।

নাগরিক মঞ্চের সিনিয়র সদস্য ওয়াজিউর রহমান রাফেলের সভাপতিত্বে মানববন্ধন চলাকালে সমাবেশে বক্তব্য রাখেন নাগরিক মঞ্চের সদস্য সচিব এ্যাড. সিরাজুল ইসলাম বাবু, জেলা কমিউনিস্ট পার্টির সভাপতি মিহির ঘোষ, গণফোরাম জেলা সভাপতি ময়নুল ইসলাম রাজা, জেলা জাসদ সভাপতি গোলাম মারুফ মনা, জেলা সিপিবি’র সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মুকুল, বাসদ (মার্কসবাদী) জেলা নেতা কাজী আবু রাহেন শফিউল্যাহ গণতান্ত্রিক ছাত্র কাউন্সিলের সংগঠক শামীম আরা মিনা প্রমুখ।

বক্তারা ফোরলেন নির্মাণকাজে নিম্নমানের সামগ্রী ব্যবহার করার তীব্র প্রতিবাদ করেন এবং এ বিষয়ে জেলা প্রশাসক ও নির্বাহী প্রকৌশলীর তদারকিতে গাফলতিরও সমালোচনা করেন। তারা গাইবান্ধা জেনারেল হাসপাতালের অব্যবস্থাপনার প্রতিবাদ করেন এবং অবিলম্বে হাসপাতালে পর্যাপ্ত আইসিইউ ইউনিট ও কেন্দ্রীয় অক্সিজেন সরবারাহ স্থাপন করার দাবি করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম