1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সুন্দরগঞ্জে ছাত্রদের সমাবেশ-মিছিল - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে বক্তব্যে বলেন, শেখ হাসিনার কোনো ক্ষমা নেই– মির্জা ফখরুল , চৌদ্দগ্রামে বিদ্যুৎ সংকটের অজুহাতে নিয়ম উপেক্ষা করে ১১টায় মাদরাসা ছুটি অধ্যক্ষ ও সংশ্লিষ্টদের প্রতি এলাকাবাসীর ক্ষোভ নোয়াখালীতে খাস জমি দখলের অভিযোগ,  বাঁধা দিলে সরকারি কর্মকর্তাদের মারধর  মাগুরার শ্রীপুরে জামায়াতে ইসলামীর উদ্যোগে শান্তি ও সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত  মাগুরায় নবাগত  উপজেলা নির্বাহী কর্মকর্তার সাংবাদিকদের সাথে  মতবিনিময় স্বামী হত্যার দায়ে স্ত্রী ও প্রেমিকের মৃত্যুদণ্ড তন্ময় আলমগীর, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি: সুস্থতা ও প্রবাস জীবন নিয়ে চিন্তিত ৫ আগস্টে গুলিবিদ্ধ চৌদ্দগ্রামের আজাদ মাগুরায় নবাগত  উপজেলা নির্বাহী কর্মকর্তার সাংবাদিকদের সাথে  মতবিনিময়  কাউন্টার ক্যু রক্ষা করার ক্ষমতা সরকারের আছে!! ঠাকুরগাঁওয়ে বিএডিসি’র কোটি টাকার টেন্ডারের গোপন তথ্য ফাঁস হতাশ অন্য ঠিকাদাররা ।

সুন্দরগঞ্জে ছাত্রদের সমাবেশ-মিছিল

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৩ জুন, ২০২১
  • ২৪৩ বার

আনোয়ার হোসেন শামীম
গাইবান্ধা প্রতিনিধি:

করোনাকালে শিক্ষার্থীদের বেতন-ফি মওকুফের সরকারি ঘোষণা, সকল শিক্ষার্র্থীদের করোনা ভ্যাকসিন প্রদান, ক্ষতিগ্রস্ত শিক্ষার্থী ও শিক্ষক-কর্মচারীদের প্রণোদনা এবং স্বাস্থ্যবিধি নিশ্চিত করে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়ার দাবিতে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা শহরের কাঁঠালতলী মোড়ে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

গতকাল রোববার সাধারণ শিক্ষার্থীদের উদ্যোগে সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

সমাবেশে সংহতি জানিয়ে বক্তব্য রাখেন বাংলাদেশের সাম্যবাদী আন্দোলন সুন্দরগঞ্জ উপজেলা সমন্বয়ক বীরেন শীল, কমিউনিস্ট পার্টি উপজেলা কমিটির সদস্য আমিনুল ইসলাম পিপুল, বিপ্লবী ছাত্র মৈত্রীর কেন্দ্রীয় সদস্য রঞ্জু হাসান, ছাত্র ইউনিয়ন গাইবান্ধা জেলা সংসদের সভাপতি ওয়ারেছ সরকার, গণতান্ত্রিক ছাত্র কাউন্সিলের জেলা সংগঠক শামীম আরা মিনা, বিপ্লবী ছাত্র মৈত্রীর জেলা সংগঠক শাহিন মিয়া, বাতিঘরের সংগঠক উমা আক্তার প্রমুখ।

বক্তারা বলেন, দেশের সবকিছু খুলে দিলেও কেন শিক্ষা প্রতিষ্ঠান খোলার উদ্যোগ নেয়া হচ্ছে না তা বোধগম্য নয়। তারা আরও বলেন, শিক্ষার্থীদের দ্রুত ভ্যাকসিন দেয়ার দাবি জানান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম