1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক টুটুল - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
মাগুরায় মহাসড়কে হঠাৎ ব্রিজের সাইড ওয়াল ভেঙে ঝুঁকিতে যানবাহন! গফরগাঁওয়ে পুলিশ ও ম্যাজিষ্ট্রেটের সামনে সংঘর্ষ, পরিস্থিতি নিয়ন্ত্রণে সেনাবাহিনী লাকসাম প্রেসক্লাবের কমিটি গঠন লাকসাম-মনোহরগঞ্জে দুই উপজেলার বিএনপি সংগঠনের বর্তমানে করণীয় শীর্ষক প্রতিনিধি সম্মেলন জন্মদিনে ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের কোষাধ্যক্ষ, সাংবাদিক নেতা খন্দকার আলমগীর হোসেন যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে আজ শুক্রবার দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান জেনারেল ওয়াকার-উজ-জামান চট্টগ্রাম স্টুডেন্টস এসোসিয়েশনের নবীন বরণ ও প্রবীণ বিদায় অনুষ্ঠিত চৌদ্দগ্রামে গণঅধিকার পরিষদের কার্যালয় উদ্বোধন ও আনন্দ র‌্যালী খুটাখালীতে যুবদলের কর্মী সভায় বক্তারা- ১৭ বছর ধরে দেশের মানুষ কথা বলতে পারেনি ইয়াং জেনারেশন কারাতে দো’র বেল্ট প্রমোশন পরিক্ষা অনুষ্ঠিত

ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক টুটুল

মোঃ শাহীন হাওলাদার /স্টাফ রিপোর্টার
  • আপডেট টাইম : শনিবার, ৩০ এপ্রিল, ২০২২
  • ১৬৭ বার

ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে বাগেরহাট জেলা শরণখোলা উপজেলার কৃতি সন্তান,বাগেরহাট প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক,সময় টেলিভিশনের স্টাফ রিপোর্টার,বিশিষ্ট সমাজ সেবক ও নিরাপদ সড়ক চাই সংগঠন বাগেরহাট জেলার সম্মানিত সভাপতি মোঃ আলি আকবর টুটুল শরণখোলা উপজেলাসহ দেশের সর্বস্তরের মানুষকে পবিত্র ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন।

আলি আকবর টুটুল বলেন, ঈদুল ফিতর দীর্ঘ এক মাস সিয়াম সাধনা ও আত্মসংযমের পর মুসলিম উম্মাহর জন্য নিয়ে আসে সুখের বার্তা। তাই আমার জন্মভূমি শরণখোলা উপজেলাসহ দেশের সর্বস্তরের জনগণেকে ও সমগ্র মুসলিম উম্মাহর প্রতি রইল ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন।

সবাই উৎসব ও আনন্দের সাথে ঈদ উদযাপন করবে বলে আমি আশা করছি। রমজান মাস আত্মশুদ্ধির ও সংযমের মাস। তাই রমজানের শিক্ষাকে কাজে লাগিয়ে আমাদের প্রত্যেককে সব সময় সংযমী হতে হবে এবং গরিব, দুঃস্থ, অসহায় ও কর্মহীন মানুষের পাশে থেকে আদর্শ সমাজ গড়ে তোলার বিষয়ে সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার মন মানসিকতা জাগ্রত করতে হবে।

পরিশেষে জাতির বিবেক সকল সাংবাদিক ও দেশের সর্বস্তরের জনগণকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে দেশ ও জাতির সুখ, শান্তি ও সমৃদ্ধির জন্য মহান আল্লাহর পাকের রহমত কামনা করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম