1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কুষ্টিয়ায় র‌্যাবের হাতে ধর্ষণ মামলার আসামী গ্রেফতার - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
লাকসামে অভিযানে ৯৫ হাজার টাকা জরিমানা ভরাটকৃত বালু জব্দ ও নিলামে বিক্রি নবীগঞ্জে সন্ত্রাসী হামলায় গুরুতর আহত-১  চৌদ্দগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় কাভার্ডভ্যান চালক নিহত, আহত ১ নবীগঞ্জে ডাকাতির মামলা দিয়ে  লন্ডন প্রবাসীকে হয়রানী অভিযোগ !  সনমান্দিতে দুই জাপা নেতার অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী নবীগঞ্জে পরোয়ানাভুক্ত  পলাতক আসামি গ্রেফতার নবীগঞ্জ সরকারি কলেজের মৃত অধ্যক্ষের নাম সম্বলিত সিল স্বাক্ষরে ছুটি ঘোষনা !! ফেসবুকে ভাইরাল নবীগঞ্জ( হবিগঞ্জ)  নাঙ্গলকোটে মাদরাসা সুপার আবু ইউছুফের বিরুদ্ধে অভিযোগের পাহাড়, অপসারণ চায় এলাকাবাসী খাগড়াছড়িতে বাঁশরী ওয়াদুদ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

কুষ্টিয়ায় র‌্যাবের হাতে ধর্ষণ মামলার আসামী গ্রেফতার

ফয়সাল চৌধুরী।।
  • আপডেট টাইম : সোমবার, ২৫ এপ্রিল, ২০২২
  • ১৪১ বার

কুষ্টিয়ায় হেলাল শেখ (২৮ ) নামের এক ধর্ষণ মামলার আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের একটি দল। রবিবার (২৪ এপ্রিল) রাত ১০ দিকে কুষ্টিয়া পৌরসভার সাদ্দামবাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের সূত্রে জানা যায়, গ্রেফতারকৃত অভিযুক্ত হেলাল শেখ কুষ্টিয়ার কুমারখালী উপজেলার সাওতা গ্রামের মৃত সিদ্দিকুর রহমানের পুত্র। সে কুমারখালীর একটি চাঞ্চল্যকর ধর্ষণ মামলার এজাহার ভুক্ত আসামি। পরে কুমারখালী থানা পুলিশের কাছে সৌপর্দ করা হয়।

তার বিরুদ্ধে কুমারখালী থানায় নারী ও শিশু নির্যাতন দমন ২০০০ (সংশোধনী/২০০৩) সালের আইনের ৯(৩)/৩০ এর ধারায় একটি মামলা রয়েছে। সে এই মামলা দুই নম্বর এজাহার নামীয় আসামি। মামলার পর থেকেই সে পলাতক ছিল।

সোমবার (২৪ এপ্রিল) বেলা দেড়টার দিকে র‌্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের কমান্ডার স্কোয়াড্রন লীডার ইলিয়াস খান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে সাংবাদিকদের এসব তথ্য জানানো হয়।

র‌্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের কমান্ডার স্কোয়াড্রন লীডার ইলিয়াস খান জানান, গোপন সংবাদের ভিত্তিত্বে অভিযান চালিয়ে শহরের সাদ্দামবাজার এলাকা থেকে হেলালকে গ্রেফতার করা হয়। পরে কুমারখালী থানা পুলিশের কাছে সৌপর্দ করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম