1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রামগড়ে ৪৩ বিজিবি’র উদ্যোগে অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৯:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীগঞ্জে সন্ত্রাসী হামলায় গুরুতর আহত-১  চৌদ্দগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় কাভার্ডভ্যান চালক নিহত, আহত ১ নবীগঞ্জে ডাকাতির মামলা দিয়ে  লন্ডন প্রবাসীকে হয়রানী অভিযোগ !  সনমান্দিতে দুই জাপা নেতার অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী নবীগঞ্জে পরোয়ানাভুক্ত  পলাতক আসামি গ্রেফতার নবীগঞ্জ সরকারি কলেজের মৃত অধ্যক্ষের নাম সম্বলিত সিল স্বাক্ষরে ছুটি ঘোষনা !! ফেসবুকে ভাইরাল নবীগঞ্জ( হবিগঞ্জ)  নাঙ্গলকোটে মাদরাসা সুপার আবু ইউছুফের বিরুদ্ধে অভিযোগের পাহাড়, অপসারণ চায় এলাকাবাসী খাগড়াছড়িতে বাঁশরী ওয়াদুদ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন নিখোঁজের দুইদিন পর ঢামেক মিললো নবীগঞ্জ সরকারী কলেজ অধ্যক্ষর মরদেহ  

রামগড়ে ৪৩ বিজিবি’র উদ্যোগে অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২
  • ১৬৪ বার

রামগড়ে ৪৩ বিজিবি’র উদ্যোগে সম্প্রীতি উন্নয়ন কর্মসূচির আওতায় শতাধিক দুস্থ গরীব ও অসহায়দের মাঝে শাড়ী, সেলাই মেশিন, বৈদ্যুতিক পাখা, খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে বিজিবির সদর দপ্তরে রামগড়ের বিভিন্ন প্রত্যন্ত এলাকা থেকে আগত অসহায় মানুষের মাঝে উল্লেখিত সামগ্রীগুলি বিতরন করেন ৪৩ বিজিবির অধিনায়ক লে: কর্ণেল আনোয়ারুল মায্হার।
এসময় তিনি বলেন, এলাকার শান্তি, সম্প্রীতি, উন্নয়ন ও সীমান্ত রক্ষার পাশাপাশি বিজিবি সবসময় অসহায়দের সহায়তা করে আসছে। আগামীতেও এধরনের সহায়তা অব্যাহত থাকবে। তিনি মহামারি করোনা ভাইরাস নির্মূলে সকলকে সরকারি নির্দেশনা মেনে চলারও আহবান জানান।

নগদ অর্থ ও অন্যান্য সহায়তা বিতরণকালে বিজিবির উপ-অধিনায়ক মেজর সৈয়দ মনিরুল ইসলাম, সহকারী পরিচালক রাজু আহমেদ সহ পদস্থ কর্মকর্তা ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম