1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঠাকুরগাঁওয়ে দুর্গাপূজা উদযাপন কমিটির সঙ্গে প্রস্তুতিমূলক সভা । - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১২:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজারে জাতীয়তাবাদী সাইবার ইউজার দলের শ্রদ্ধা  মাগুরায় চাঞ্চল্যকর একই পরিবারের তিন জন  হত্যা মামলা দ্রুত বিচারের দাবিতে নিহতদের স্বজনদের সংবাদ সম্মেলন তিতাসে অনিয়ম ও অব্যবস্থাপনায় জর্জরিত কাঁঠালিয়া উচ্চ বিদ্যালয়, প্রধান শিক্ষক ও অফিস সহকারীকে জরিমানা চৌদ্দগ্রামে বাতিসা ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসক না থাকায় সেবা বঞ্চিত প্রায় ৪০ হাজার মানুষ চকরিয়ায় পোনা বিতরণ ঠাকুরগাঁও-২ আসনের সাবেক সংসদ সদস্য সুজনের জামিন না মঞ্জুর জেলগেটে দুই দিনের জিজ্ঞাসাবাদের নির্দেশ প্রদান করে আদালত । রাউজানে ফানুস উৎসবে মেতেছেন বৌদ্ধ সম্প্রদায়  শাহলালন সাঁই। নেহাল আহমেদ চট্টগ্রাম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন’র গঠনতন্ত্র পাঠদান ও অনুমোদন সভা অনুষ্ঠিত বৈষম্য বিলোপ করে সত্যিকারে মানবিক সমাজ গড়তে চায় জামায়াত ইসলামী – মাগুরার পথ সভায় ডা. শফিকুর রহমান

ঠাকুরগাঁওয়ে দুর্গাপূজা উদযাপন কমিটির সঙ্গে প্রস্তুতিমূলক সভা ।

মোঃ মজিবর রহমান শেখ,,
  • আপডেট টাইম : বুধবার, ৭ সেপ্টেম্বর, ২০২২
  • ১৩০ বার

ঠাকুরগাঁও জেলায় আসন্ন শারদীয় দুর্গাপূজা উদযাপন কমিটির সঙ্গে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত।
মঙ্গলবার (৬ সেপ্টেম্বের) ঠাকুরগাঁও জেলা পুলিশ সুপারের কনফারেন্স রুমে এই প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত। ঠাকুরগাঁও জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন এর সভাপতিত্বে আসন্ন শারদীয় দূর্গা পুজা-২০২২ উপলক্ষে ঠাকুরগাঁও জেলা ও উপজেলা পর্যায়ের পুজা উদযাপন কমিটির সঙ্গে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল: জেলা ও সদর উপজেলার পুজা কমিটির সভাপতি ও সেক্রেটারীগণ সহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তা/কর্মচারীবৃন্দ। উক্ত সভায় ভার্চুয়ালি সংযুক্ত ছিলেন সহকারি পুলিশ সুপার, পীরগঞ্জ সার্কেল; অফিসার ইনচার্জ, বালিয়াডাঙ্গী, পীরগঞ্জ, রাণীশংকৈল, হরিপুর ও রুহিয়া থানা সহ উপজেলা পর্যায়ের পুজা উদযাপন কমিটির সভাপতি ও সেক্রেটারীগণ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম