1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঢাকা জেলা স্বেচ্ছাসেবকদলের অর্থ সম্পাদক সোহাগের মৃত্যুতে ডাঃ দেওয়ান সালাউদ্দিন বাবুর শোক - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মাগুরায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে ড্রাইভার আহত, প্রাইভেটকার উদ্ধার!  কিশোরগঞ্জে ঈদে মিলাদুন্নবীর মিছিল ঘিরে সংঘর্ষ, নিহত ১, আহত ২০ নবীনগরে নানা আয়োজনে জশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী (সাঃ) পালিত ঠাকুরগাঁওয়ে ছাত্রদল পরিচয়ে যুবলীগ কর্মীদের চাঁদা আদায়, আটক — ৩ জন ঠাকুরগাঁওয়ে মরিয়ম চক্ষু হাসপাতালের সহযোগিতায় বিনামূল্যে চক্ষু চিকিৎসা প্রদান ! চৌদ্দগ্রামে পোল্ট্রি ব্যবসায়ীর উপর পরিকল্পিত হামলা, ৩ লক্ষাধিক টাকা ছিনতাই চৌদ্দগ্রাম থানার নবাগত ওসি এ. টি. এম. আক্তার উজ্জামান এর যোগদান রাজশাহীতে মাদক মামলার আসামিকে গলা কেটে হত্যার চেষ্টা মাগুরায় বৃষ্টির পানিতে মাছ মারতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে ১ ব্যক্তির মৃত্যু!  শিক্ষার গুণগত মান উন্নয়নে শিক্ষকদের ভূমিকা অনস্বীকার্য-এড.নাহীন আহমেদ মমতাজী

ঢাকা জেলা স্বেচ্ছাসেবকদলের অর্থ সম্পাদক সোহাগের মৃত্যুতে ডাঃ দেওয়ান সালাউদ্দিন বাবুর শোক

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেট টাইম : রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০২২
  • ১৪২ বার

ঢাকা জেলা স্বেচ্ছাসেবকদলের অর্থ বিষয়ক সম্পাদক আরিফুজ্জামান সোহাগের মৃত্যুতে সাবেক ঢাকা ২০ আসনের সাংসদসহ বিএনপির সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

ঢাকা জেলা সাভারের আশুলিয়া থানার ধামসোনা ইউনিয়নের (ডেন্ডাবর কবরস্থান) বাসিন্দা মোঃ আরিফুজ্জামান সোহাগ।
গত ০৩ সেপ্টেম্বর ২০২২,শনিবার রাতে সাভার এনাম মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল আনুমানিক ৩৫ বছর।

তার অকাল মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে ঢাকা জেলা বিএনপির সভাপতি ও ঢাকা ২০ আসনের এমপি ডা. দেওয়ান সালাউদ্দিন বাবু, মরহুমের আত্মার শান্তি ও মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা ও সহমর্মিতা জ্ঞাপন করে জান্নাতের সুউচ্চ মাকাম আসীনের কামনা করেন তিনি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম