1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঢাকা জেলা স্বেচ্ছাসেবকদলের অর্থ সম্পাদক সোহাগের মৃত্যুতে ডাঃ দেওয়ান সালাউদ্দিন বাবুর শোক - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজারে জাতীয়তাবাদী সাইবার ইউজার দলের শ্রদ্ধা  মাগুরায় চাঞ্চল্যকর একই পরিবারের তিন জন  হত্যা মামলা দ্রুত বিচারের দাবিতে নিহতদের স্বজনদের সংবাদ সম্মেলন তিতাসে অনিয়ম ও অব্যবস্থাপনায় জর্জরিত কাঁঠালিয়া উচ্চ বিদ্যালয়, প্রধান শিক্ষক ও অফিস সহকারীকে জরিমানা চৌদ্দগ্রামে বাতিসা ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসক না থাকায় সেবা বঞ্চিত প্রায় ৪০ হাজার মানুষ চকরিয়ায় পোনা বিতরণ ঠাকুরগাঁও-২ আসনের সাবেক সংসদ সদস্য সুজনের জামিন না মঞ্জুর জেলগেটে দুই দিনের জিজ্ঞাসাবাদের নির্দেশ প্রদান করে আদালত । রাউজানে ফানুস উৎসবে মেতেছেন বৌদ্ধ সম্প্রদায়  শাহলালন সাঁই। নেহাল আহমেদ চট্টগ্রাম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন’র গঠনতন্ত্র পাঠদান ও অনুমোদন সভা অনুষ্ঠিত বৈষম্য বিলোপ করে সত্যিকারে মানবিক সমাজ গড়তে চায় জামায়াত ইসলামী – মাগুরার পথ সভায় ডা. শফিকুর রহমান

ঢাকা জেলা স্বেচ্ছাসেবকদলের অর্থ সম্পাদক সোহাগের মৃত্যুতে ডাঃ দেওয়ান সালাউদ্দিন বাবুর শোক

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেট টাইম : রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০২২
  • ১৫৩ বার

ঢাকা জেলা স্বেচ্ছাসেবকদলের অর্থ বিষয়ক সম্পাদক আরিফুজ্জামান সোহাগের মৃত্যুতে সাবেক ঢাকা ২০ আসনের সাংসদসহ বিএনপির সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

ঢাকা জেলা সাভারের আশুলিয়া থানার ধামসোনা ইউনিয়নের (ডেন্ডাবর কবরস্থান) বাসিন্দা মোঃ আরিফুজ্জামান সোহাগ।
গত ০৩ সেপ্টেম্বর ২০২২,শনিবার রাতে সাভার এনাম মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল আনুমানিক ৩৫ বছর।

তার অকাল মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে ঢাকা জেলা বিএনপির সভাপতি ও ঢাকা ২০ আসনের এমপি ডা. দেওয়ান সালাউদ্দিন বাবু, মরহুমের আত্মার শান্তি ও মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা ও সহমর্মিতা জ্ঞাপন করে জান্নাতের সুউচ্চ মাকাম আসীনের কামনা করেন তিনি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম