1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
টয়লেটের ভাঙা দরজা বঙ্গবন্ধু ছবি দিয়ে ঢেকে রাখার ছবি ফেসবুকে পোস্ট করায় মামলা । - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজারে জাতীয়তাবাদী সাইবার ইউজার দলের শ্রদ্ধা  মাগুরায় চাঞ্চল্যকর একই পরিবারের তিন জন  হত্যা মামলা দ্রুত বিচারের দাবিতে নিহতদের স্বজনদের সংবাদ সম্মেলন তিতাসে অনিয়ম ও অব্যবস্থাপনায় জর্জরিত কাঁঠালিয়া উচ্চ বিদ্যালয়, প্রধান শিক্ষক ও অফিস সহকারীকে জরিমানা চৌদ্দগ্রামে বাতিসা ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসক না থাকায় সেবা বঞ্চিত প্রায় ৪০ হাজার মানুষ চকরিয়ায় পোনা বিতরণ ঠাকুরগাঁও-২ আসনের সাবেক সংসদ সদস্য সুজনের জামিন না মঞ্জুর জেলগেটে দুই দিনের জিজ্ঞাসাবাদের নির্দেশ প্রদান করে আদালত । রাউজানে ফানুস উৎসবে মেতেছেন বৌদ্ধ সম্প্রদায়  শাহলালন সাঁই। নেহাল আহমেদ চট্টগ্রাম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন’র গঠনতন্ত্র পাঠদান ও অনুমোদন সভা অনুষ্ঠিত বৈষম্য বিলোপ করে সত্যিকারে মানবিক সমাজ গড়তে চায় জামায়াত ইসলামী – মাগুরার পথ সভায় ডা. শফিকুর রহমান

টয়লেটের ভাঙা দরজা বঙ্গবন্ধু ছবি দিয়ে ঢেকে রাখার ছবি ফেসবুকে পোস্ট করায় মামলা ।

মোঃ মজিবর রহমান শেখ,,
  • আপডেট টাইম : শুক্রবার, ৪ নভেম্বর, ২০২২
  • ১৬৪ বার

ঠাকুরগাঁও জেলায় বিক্ষোভ সমাবেশ ও প্রধানমন্ত্রী বরাবর স্বরলিপি প্রদান। জানাজায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে টয়লেটের ভাঙা দরজা বঙ্গবন্ধু ছবি দিয়ে ঢেকে রাখার ছবি ফেসবুক পোস্ট করায় মামলা। এবং এই বিষয়টি খুব দুঃখজনক ক্যাপশন দিয়ে ফেসবুক আইডিতে পোস্ট করায় স্বেচ্ছাসেবী মশিউর রহমানকে তথ্য প্রযুক্তি আইনে মামলা দিয়ে কারাবন্দি করা হয়েছে।

এরই প্রতিবাদে ঠাকুরগাঁও বাসীর ব্যানারে ৩ নভেম্বর বৃহস্পতিবার দুপুরে মানববন্ধন বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শহরের চৌরাস্তায় ঘন্টা ব্যাপী এই বিক্ষোভ সমাবেশ পালন করা হয়। এ সময়ে শিক্ষার্থী ঐক্য পরিষদ ঠাকুরগাঁও জেলা শাখার সাধারণ সম্পাদক রিংকু রায়ের সভাপতিত্বে বক্তব্য রাখেন বাংলাদেশ শিক্ষার্থী ঐক্য পরিষদের ঠাকুরগাঁও জেলা কমিটির উপদেষ্টা অ্যাড. আশিকুর রহমান রিজভী, বাংলাদেশ শিক্ষার্থী ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি টিংকু রায়, নাগরিক ঐক্য কমিটির ঠাকুরগাঁও জেলা সাধারণ সম্পাদক মিলন, ভুক্তভোগী মশিউর রহমানের মা মোসাম্মৎ নাসরিন বেগম, ঠাকুরগাঁও উইক ব্লাড স্বেচ্ছাসেবী সংগঠনের সাধারণ সম্পাদক হৃদয় রানা সহ অন্যান্যরা।
এ সময় বক্তারা বলেন মশিউর রহমান একজন স্বেচ্ছাসেবী সে সাধারণ মানুষের উপকার করতেই হাসপাতালে গিয়েছিল। কিন্তু কেন কি কারনে তাকে এভাবে ফাঁসানো হলো। এর পেছনে কার হাত রয়েছে সে যেই ব্যক্তিই হোক না কেন তদন্ত সাপেক্ষে তাকে আইনের আওতায় আনা হোক। একজন নিরীহ মানুষকে ফাঁসানো হয়েছে বলেই আজ আমাদের মাঠে নামতে হয়েছে। অবিলম্বে মশিউরকে মুক্তি দেয়া না হলে এরপর আরো কঠোর কর্মসূচি দেয়া হবে।
মানববন্ধনে ও অংশগ্রহণ করেন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীসহ ভুক্তভোগীর পরিবার ও এলাকাবাসী। এরপর চৌরাস্তা থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের কয়েকটি গুরুত্বপূর্ণ পয়েন্ট ঘুরে কালেক্টর চত্বরে গিয়ে শেষ হয়। এরপর জেলা প্রশাসকের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী বরাব একটি স্মারকলিপি প্রদান করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম