1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কর্ণফুলীতে ৫৭ শতক অবৈধ খাস জমি উদ্ধার কর্ণফুলী(চট্টগ্রাম) প্রতিনিধি - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৯:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজারে জাতীয়তাবাদী সাইবার ইউজার দলের শ্রদ্ধা  মাগুরায় চাঞ্চল্যকর একই পরিবারের তিন জন  হত্যা মামলা দ্রুত বিচারের দাবিতে নিহতদের স্বজনদের সংবাদ সম্মেলন তিতাসে অনিয়ম ও অব্যবস্থাপনায় জর্জরিত কাঁঠালিয়া উচ্চ বিদ্যালয়, প্রধান শিক্ষক ও অফিস সহকারীকে জরিমানা চৌদ্দগ্রামে বাতিসা ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসক না থাকায় সেবা বঞ্চিত প্রায় ৪০ হাজার মানুষ চকরিয়ায় পোনা বিতরণ ঠাকুরগাঁও-২ আসনের সাবেক সংসদ সদস্য সুজনের জামিন না মঞ্জুর জেলগেটে দুই দিনের জিজ্ঞাসাবাদের নির্দেশ প্রদান করে আদালত । রাউজানে ফানুস উৎসবে মেতেছেন বৌদ্ধ সম্প্রদায়  শাহলালন সাঁই। নেহাল আহমেদ চট্টগ্রাম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন’র গঠনতন্ত্র পাঠদান ও অনুমোদন সভা অনুষ্ঠিত বৈষম্য বিলোপ করে সত্যিকারে মানবিক সমাজ গড়তে চায় জামায়াত ইসলামী – মাগুরার পথ সভায় ডা. শফিকুর রহমান

কর্ণফুলীতে ৫৭ শতক অবৈধ খাস জমি উদ্ধার কর্ণফুলী(চট্টগ্রাম) প্রতিনিধি

কর্ণফুলী(চট্টগ্রাম) প্রতিনিধি ::
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৭৩ বার

চট্টগ্রাম কর্ণফুলীর বড়উঠান এলাকায় ৫৭ শতক সরকারি খাস জমি উদ্ধার করেছে উপজেলা প্রশাসন। বৃহস্পতিবার (১৫ফেব্রুয়ারী) বিকেলে ৫টার দিকে এ অভিযান পরিচালনা করেন কর্ণফুলী সহকারী কমিশনার ভূমি পিযূষ কুমার চৌধুরী। জানা গেছে, সরকারি ওই খাস জমিতে দীর্ঘ বেশ কিছু দিন ধরে আবদুল মারুফ ও মোহাম্মদ আলী অবৈধভাবে পুকুর ও ভিটি করে দখলে ছিলেন। যা ম্যাজিস্ট্রেট উচ্ছেদ করে লাল পতাকা ও গনপ্রজাতন্ত্রী সরকারের নামে সাইনবোর্ড দেওয়া হযেছে। এসময় উপস্থিত ছিলেন জুলদা ভূমি অফিসের তহসিলদার আহমদ নুর, ভূমি অফিসের সার্ভেয়ার শওকত জামান, আনসার সদস্য ও থানা পুলিশের একটি টিম।

কর্ণফুলী সহকারী কমিশনার ভুমি পিযূষ কুমার বলেন, জুরদা ইউনিয়ন এলাকায় অভিযান পরিচালনা করে প্রায় ৫৭ শতক খাস জমি উদ্ধার করে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নামে সাইনবোর্ড ও পতাকা দেওয়া হয়েছে।তিনি আরও বলেন, এসব জমি দখলে নেয় স্থানীয় কিছু ব্যবসায়ী। উদ্ধারকৃত জমির বর্তমান বাজার মূল্য প্রায় দেড় কোটি টাকা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম