1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঠাকুরগাঁওয়ে নতুন আঙ্গিকে লেইজার ক্যাফে এন্ড চাইনিজ রেষ্টুরেন্টের যাত্রা শুরু ! - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মাগুরায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে ড্রাইভার আহত, প্রাইভেটকার উদ্ধার!  কিশোরগঞ্জে ঈদে মিলাদুন্নবীর মিছিল ঘিরে সংঘর্ষ, নিহত ১, আহত ২০ নবীনগরে নানা আয়োজনে জশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী (সাঃ) পালিত ঠাকুরগাঁওয়ে ছাত্রদল পরিচয়ে যুবলীগ কর্মীদের চাঁদা আদায়, আটক — ৩ জন ঠাকুরগাঁওয়ে মরিয়ম চক্ষু হাসপাতালের সহযোগিতায় বিনামূল্যে চক্ষু চিকিৎসা প্রদান ! চৌদ্দগ্রামে পোল্ট্রি ব্যবসায়ীর উপর পরিকল্পিত হামলা, ৩ লক্ষাধিক টাকা ছিনতাই চৌদ্দগ্রাম থানার নবাগত ওসি এ. টি. এম. আক্তার উজ্জামান এর যোগদান রাজশাহীতে মাদক মামলার আসামিকে গলা কেটে হত্যার চেষ্টা মাগুরায় বৃষ্টির পানিতে মাছ মারতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে ১ ব্যক্তির মৃত্যু!  শিক্ষার গুণগত মান উন্নয়নে শিক্ষকদের ভূমিকা অনস্বীকার্য-এড.নাহীন আহমেদ মমতাজী

ঠাকুরগাঁওয়ে নতুন আঙ্গিকে লেইজার ক্যাফে এন্ড চাইনিজ রেষ্টুরেন্টের যাত্রা শুরু !

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ৭ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৭১ বার

মোঃ মজিবর রহমান শেখ,

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি

ভোজন বিলাসী মানুষগুলোর কথা ভেবে নতুন মাত্রা নিয়ে ঠাকুরগাঁও জেলায় যাত্রা শুরু করলো লেইজার ক্যাফে এন্ড চাইনিজ রেস্টুরেন্ট। পৌর শহরের সত্যপীর ব্রিজ এলাকায় বিজিবি ১নং -গেইট সংলগ্ন, ঠাকুরগাঁও ব্যাটালিয়ন (৫০বিজিবি) এর সার্বিক তত্ত্বাবধানে চলবে এই চাইনিজ রেষ্টুরেন্টটি। সম্প্রতি ঠাকুরগাঁও জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা ও ঠাকুরগাঁও জেলার আমন্ত্রিত অতিথিদের নিয়ে এটির উদ্বোধন হয়।
রেস্টুরেন্ট কর্তৃপ জানান, মনোরম পরিবেশ ও দৃষ্টি নন্দনরূপে সাজানো হয়েছে লেইজারের চারপাশ। প্রশিণপ্রাপ্ত ও অভিজ্ঞ শেফ দ্বারা তৈরি হচ্ছে মানসম্মত সুস্বাদু গরম খাবার। বিয়ে, জন্মদিন অফিসিয়াল প্রোগ্রাম সহ যে কোন ধরনের অনুষ্ঠানের ব্যবস্থা রাখা হয়েছে, সম্পুর্ন লেইজার শীতাতপ নিয়ন্ত্রিত। এছাড়াও লেইজার ক্যাফে এন্ড চাইনিজ রেস্টুরেন্টটিতে গ্রাহকগণ ফ্রি ওয়াইফাই সুবিধা পাবেন। শিশুদের জন্য মিনি চিড়িয়াখানা, সকল বয়সের মানুষদের জন্য আাউটডোর পার্ক ও বাচ্চাদের জন্য থাকছে ইনডোর খেলাধুলার ব্যবস্থা। সেই সাথে গাড়ি পার্কিংয়ের ব্যবস্থা। উদ্বোধন উপলক্ষে মাসব্যাপী লাকি কুপনের মাধ্যমে আকর্ষণীয় উপহার জেতার সুযোগ দিয়ে ছাত্র-ছাত্রী ও যে কোন প্রাতিষ্ঠানিক আইডি কার্ড প্রদর্শনে থাকছে ৫% ডিসকাউন্টের ব্যবস্থা। রেস্টুরেন্টটিতে আসা অতিথিরা জানান, শহরের মধ্যে এরকম পরিবেশ অন্য কোথাও নেই। পরিবার নিয়ে এসে আনন্দ করার মতো একটি জায়গা লেইজার ক্যাফে এন্ড চাইনিজ রেস্টুরেন্টে সু-সজ্জিত ও নিরাপত্তার পরিবেশে খাবারের মানও ভাল। এখানে মানসম্মত খাবার সরবরাহ করার মধ্য দিয়ে যে কোন অনুষ্ঠানের খাবার সরবরাহ করার ব্যবস্থা করবে লেইজার কর্তৃপক্ষ। সঠিক ভাবে ব্যবসা পরিচালনার জন্য সকলের সহযোগিতা কামনা করেছেন।

 

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম