1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সৈয়দপুরে মাদক সম্রাট সামসাদ আটক ৫০ পিস ইয়াবা, টাকা ও মোবাইল উদ্ধার - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজারে জাতীয়তাবাদী সাইবার ইউজার দলের শ্রদ্ধা  মাগুরায় চাঞ্চল্যকর একই পরিবারের তিন জন  হত্যা মামলা দ্রুত বিচারের দাবিতে নিহতদের স্বজনদের সংবাদ সম্মেলন তিতাসে অনিয়ম ও অব্যবস্থাপনায় জর্জরিত কাঁঠালিয়া উচ্চ বিদ্যালয়, প্রধান শিক্ষক ও অফিস সহকারীকে জরিমানা চৌদ্দগ্রামে বাতিসা ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসক না থাকায় সেবা বঞ্চিত প্রায় ৪০ হাজার মানুষ চকরিয়ায় পোনা বিতরণ ঠাকুরগাঁও-২ আসনের সাবেক সংসদ সদস্য সুজনের জামিন না মঞ্জুর জেলগেটে দুই দিনের জিজ্ঞাসাবাদের নির্দেশ প্রদান করে আদালত । রাউজানে ফানুস উৎসবে মেতেছেন বৌদ্ধ সম্প্রদায়  শাহলালন সাঁই। নেহাল আহমেদ চট্টগ্রাম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন’র গঠনতন্ত্র পাঠদান ও অনুমোদন সভা অনুষ্ঠিত বৈষম্য বিলোপ করে সত্যিকারে মানবিক সমাজ গড়তে চায় জামায়াত ইসলামী – মাগুরার পথ সভায় ডা. শফিকুর রহমান

সৈয়দপুরে মাদক সম্রাট সামসাদ আটক ৫০ পিস ইয়াবা, টাকা ও মোবাইল উদ্ধার

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৬৪ বার

মো:জাকির হোসেন

নীলফামারী প্রতিনিধি

নীলফামারীর সৈয়দপুরের কুখ্যাত মাদক বিক্রেতা ইয়াবা সম্রাট হিসেবে পরিচিত সামসাদ (৩২) কে আটক করেছে পুলিশ। বুধবার (২১ ফেব্রুয়ারী) রাতে সৈয়দপুর থানার এস আই আহসান হাবিব অভিযান চালিয়ে তাকে আটক করে।

উপজেলার কামারপুকুর ইউনিয়নের ধলাগাছ সরদার পাড়া নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। সে সৈয়দপুর পৌরসভার বাঁশবাড়ি টালি মসজিদ এলাকার মৃত কমর উদ্দিনের ছেলে। তার কাছে বিক্রির জন্য রাখা ৫০ পিস ইয়াবা পাওয়া গেছে।

এস আই আহসান হাবিব জানান, সামসাদকে আটককালে ইয়াবা ছাড়াও ইয়াবা বিক্রির ২৬ হাজার ১ শত টাকা একটি বাটাম মোবাইল ও একটি এন্ডডুয়েট মোবাইলও জব্দ করা হয়েছে। তার বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হবে।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) শাহা আলম সত্যতা নিশ্চিত করে বলেন,ইয়াবা সামসাদ বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে থানায় মামলা দায়ের করা হয়েছে। নীলফামারী জেলা কারাগারে প্রেরণ করা হইল।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম