1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চন্দনাইশে ঘরের তালা কেটে সাড়ে ৫ লক্ষ টাকার মালামাল চুরি - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ০৩:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
দেড়শত বছরের পুরানো ঐতিহ্যবাহী কালাচাঁন চৌধুরী হাটে নেই জৌলুশ -বাজার শেঠে ফার্নিচারের দোকান নবীনগরে স্কুল খোলার প্রথমদিনে চকোলেট দিয়ে শিক্ষার্থীদের মিষ্টিমুখ চৌদ্দগ্রামে কাভার্ডভ্যান উল্টে চালক নিহত চৌদ্দগ্রামে নামাজরত ইমামের উপর হামলা, যুবক গ্রেফতার ঠাকুরগাঁওয়ে আধুনিক সদর হাসপাতালে নবজাতক শিশুকে রেখে পালিয়ে গেলেন তরুণী। মাগুরায় ১০কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ ! ৩ বছর পর ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীর জয় হত্যার চার্জ গঠন সিআইডির চৌদ্দগ্রামে ৭২০ বোতল ফেন্সিডিল সহ আটক ২ মাগুরায় শ্রীপুর উপজেলা চেয়ারম্যান রাজনকে সংবর্ধনা প্রদান নবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ২

চন্দনাইশে ঘরের তালা কেটে সাড়ে ৫ লক্ষ টাকার মালামাল চুরি

চন্দনাইশ(চট্টগ্রাম)প্রতিনিধিঃ এস.এম.জাকির।
  • আপডেট টাইম : শনিবার, ১৬ মার্চ, ২০২৪
  • ৪৯ বার

চট্টগ্রাম চন্দনাইশ সদর শীল পাড়া এলাকায় রাতে ঘরের গ্রিল ও তালা কেটে প্রবেশ করে নগদ টাকা, স্বর্ণালংকার, ইলেকট্রিক সামগ্রীসহ সাড়ে ৫ লক্ষ টাকার মালামাল চুরি করে নিয়ে যায় চোরের দল। এই ব্যাপারে ঘরের মালিক অমর শীল বাদী হয়ে চন্দনাইশ থানায় অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, চন্দনাইশ পৌরসভ সদরস্থ শীল পাড়ার অমর শীল (৬১) গত ১৪ মার্চ ঘরে ও গেইটে তালা লাগিয়ে  স্বপরিবারে মেয়ের শ্বশুর বাড়িতে বেড়াতে যায়। গভীর রাতে চোরের দল গেইট ও ঘরের তালা কেটে প্রবেশ করে তার প্রবাসী ছেলের স্ত্রীর  ৫ ভরি স্বর্ণালংকার, আনুমানিক মূল্য ৫ লক্ষ টাকা, এলইডি টিভি ৩০ হাজার টাকা ও নগদ টাকাসহ ৫ লক্ষ টাকার মালামাল চুরি করে নিয়ে যায়। এই ব্যাপারে অমর শীল বাদি হয়ে গতকাল ১৫ মার্চ চন্দনাইশ থানায় একটি অভিযোগ দায়ের করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম