1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বঙ্গবন্ধুর জন্মদিনে এতিম শিশুদের সাথে কুবি শিক্ষক সমিতির ইফতার মাহফিল - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ০২:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
দেড়শত বছরের পুরানো ঐতিহ্যবাহী কালাচাঁন চৌধুরী হাটে নেই জৌলুশ -বাজার শেঠে ফার্নিচারের দোকান নবীনগরে স্কুল খোলার প্রথমদিনে চকোলেট দিয়ে শিক্ষার্থীদের মিষ্টিমুখ চৌদ্দগ্রামে কাভার্ডভ্যান উল্টে চালক নিহত চৌদ্দগ্রামে নামাজরত ইমামের উপর হামলা, যুবক গ্রেফতার ঠাকুরগাঁওয়ে আধুনিক সদর হাসপাতালে নবজাতক শিশুকে রেখে পালিয়ে গেলেন তরুণী। মাগুরায় ১০কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ ! ৩ বছর পর ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীর জয় হত্যার চার্জ গঠন সিআইডির চৌদ্দগ্রামে ৭২০ বোতল ফেন্সিডিল সহ আটক ২ মাগুরায় শ্রীপুর উপজেলা চেয়ারম্যান রাজনকে সংবর্ধনা প্রদান নবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ২

বঙ্গবন্ধুর জন্মদিনে এতিম শিশুদের সাথে কুবি শিক্ষক সমিতির ইফতার মাহফিল

কুমিল্লা প্রতিনিধি
  • আপডেট টাইম : রবিবার, ১৭ মার্চ, ২০২৪
  • ৯৭ বার

কুবি প্রতিনিধি

কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) শিক্ষক সমিতির উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে এতিম শিশুদের নিয়ে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

রবিবার (১৭ মার্চ) বিশ্ববিদ্যালয়ের নিকটবর্তী জামিয়া মোহাম্মদিয়া ও শিশু সদন কমপ্লেক্সে এ ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এসময় শিক্ষক সমিতির সদস্যরা সেখানকার এতিম শিশুদের সাথে ইফতার ভাগাভাগি করেন।

ইফতার আয়োজন নিয়ে শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. আবু তাহের বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবসে আমরা চেয়েছি এতিম শিশুদের সাথে নিয়ে ইফতারের আয়োজন করতে। আমরা চাই শিশুদের মধ্যে বঙ্গবন্ধুর আদর্শ ছড়িয়ে পড়ুক, তাহলে সুন্দর সমৃদ্ধ আগামীর বাংলাদেশ বিনির্মাণ সম্ভব হবে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর শহীদ পরিবারের রুহের মাগফিরাত কামনা করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম